Ritabhari Chakraborty: ইনস্টাগ্রামে ৩০ লক্ষ অনুরাগী ঋতাভরীর, আদুরে চিঠি লিখে শুভেচ্ছা প্রেমিক তথাগতর

11:23 AM Jun 13, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে নতুন মাইলস্টোন ছুঁলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সোশ্যাল এই মাধ্যমে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা ছাড়া তিরিশ লক্ষ। প্রেমিকার এই সাফল্যে উচ্ছ্বসিত ডা. তথাগত চট্টোপাধ্যায়। আদুরে চিঠি লিখে জানিয়েছেন শুভেচ্ছা। সেই চিঠি আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ঋতাভরী। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

রবিবারই ঋতাভরীর অনুরাগীর সংখ্যা তিরিশ লক্ষ ছাড়িয়ে যায়। তারপর থেকে অনেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।  প্রেমিকাকে ফুল উপহার হিসেবে পাঠিয়েছেন তথাগত। আর চিঠিতে ঋতাভরী উদ্দেশে লিখেছেন, “জানোই তো তুমি স্টার। এভাবেই দিনের পর দিন আরও উজ্জ্বল হয়ে ওঠো। ৩০ লক্ষ বিশাল একটা অঙ্ক। কিন্তু বিশ্বাস করো, তুমি এরপর যে নম্বরগুলে ছুঁতে চলেছো তার কাছে কিছুই নয়।” চিঠির শেষে ‘তে আমো মাম্মা’ কথাটি লিখেছেন তথাগত। স্প্যানিশ এই শব্দের মাধ্যমেই নিজের ভালবাসা জাহির করেছেন। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: কমলা সুইম স্যুটে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোশমেজাজে বিরাটও, দেখুন ছবি]

শহরের হাসপাতালের বিশিষ্ট মনোবিদ তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান, ক্লিনিক উদ্বোধনে গিয়ে তথাগতর সঙ্গে প্রথম দেখা হয়। তবে কাহিনি শুরু হয় তার এক মাস পরে। এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন ঋতাভরী। তারপর থেকেই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়।

গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই জানান ঋতাভরী। ওই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই ঋতাভরী জানান, কঠিন সময়ে তাঁকে সামলেছেন তথাগত। অল্প সময়েই তাঁরা কাছাকাছি চলে অসেন। আপাতত বিদেশে ঘুরে বেড়াচ্ছেন দু’জন।

[আরও পড়ুন: টলিপাড়ার নতুন ‘বৌদি’ শুভশ্রী, সঙ্গী পরমব্রত ও সোহম, দেখুন তিনমূর্তির নতুন ছবির পোস্টার]

Advertisement
Next