shono
Advertisement

‘এটা হতে পারে না!’, মাদকযোগে ছেলের আটক হওয়ার খবরে ভেঙে পড়েছেন শক্তি কাপুর

সোমবার সকালে ঘুম থেকে উঠেই ছেলে সিদ্ধান্তের আটক হওয়ার খবর জানতে পারেন বর্ষীয়ান অভিনেতা।
Posted: 02:00 PM Jun 13, 2022Updated: 03:08 PM Jun 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক যোগের অভিযোগে আটক ছেলে সিদ্ধান্ত। বিশ্বাসই করতে পারছেন না শক্তি কাপুর (Shakti Kapoor)। ঘুম থেকে উঠেই ছেলের আটক হওয়ার খবর পান ৬৯ বছরের অভিনেতা। ‘এটা হতে পারে না!’, এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে একথাই বলেছেন বলিউডের জনপ্রিয় খলনায়ক। ভেঙে পড়েছেন তিনি।

Advertisement

রবিবার রাতে বেঙ্গালুরুর এক হোটেল থেকে আটক করা হয় সিদ্ধান্ত কাপুরকে (Siddhanth Kapoor)। সেই পার্টিতে নাকি ডিস্কো জকি হিসেবে গিয়েছিলেন তিনি। শোনা গিয়েছে, পার্টিতে উপস্থিত থাকা ৩৫ জনের রক্তের নমুনা পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষার পর সিদ্ধান্ত-সহ ছ’ জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া গিয়েছে। সোমবার সকালে সিদ্ধান্তের আটক হওয়ার খবর প্রকাশ্যে আসে। 

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে ৩০ লক্ষ অনুরাগী ঋতাভরীর, আদুরে চিঠি লিখে শুভেচ্ছা প্রেমিক তথাগতর]

এ বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে শক্তি কাপুর জানান, ঘুম থেকে উঠেই এই খবর পান তিনি। ক্রমাগত তাঁর ফোন বেজে চলেছে। কী হচ্ছে, কিছুই বুঝে উঠতে পারছেন না বর্ষীয়ান অভিনেতা। গ্রেপ্তার নয়, সিদ্ধান্তকে আটক করা হয়েছে সেকথাও স্পষ্ট করে দেন অভিনেতা। তাঁর ধারণা, সিদ্ধান্ত এমন কাজ করতেই পারে না। ছেলের কাছে যে মাদক থাকতে পারে, সেকথাও বিশ্বাস করতে নারাজ শক্তি কাপুর। 

বলিউডের মাদক যোগ নতুন নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এ নিয়ে আরও কড়া হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। গত বছরের অক্টোবর মাসে বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দিয়ে শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তার করে এনসিবি। প্রায় ২৮ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান। পরে তাঁকে ক্লিনচিট দেওয়া হয়। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিংয়ের পাশাপাশি শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরকেও  ডেকে পাঠানো হয়েছিল। তবে তাঁর বক্তব্যে কোনও অসংগতি পাওয়া যায়নি বলেই খবর। এখন রণবীর কাপুরের সঙ্গে আর্জেন্টিনায় নতুন ছবির শুটিং করছেন শ্রদ্ধা। দাদার আটক হওয়ার খবর তিনি পেয়েছেন কিনা, তা জানা সম্ভব হয়নি।  

[আরও পড়ুন: কমলা সুইম স্যুটে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোশমেজাজে বিরাটও, দেখুন ছবি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement