shono
Advertisement

নিশ্চিন্তে পিঠখোলা পোশাক পরুন, নারীদের বিশেষ পরামর্শ স্বস্তিকার

শিরদাঁড়া সোজা হওয়া চাই, এমনই মত অভিনেত্রীর।
Posted: 04:10 PM Jun 13, 2022Updated: 04:53 PM Jun 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরদাঁড়া সোজা হওয়া চাই। তবেই তো মন মুক্ত হবে। উন্মুক্ত পিঠের সৌন্দর্য দেখার মতো চোখ তৈরি হবে। অতএব নিশ্চিন্তে পিঠখোলা পোশাক পরুন, এই বার্তা দিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই উন্মুক্ত পিঠের ছবি পোস্ট করছেন স্বস্তিকা। কখনও শাড়ি পরে, কখনও বিকিনি পরে। এভাবেই যেন নারীদের শরীর সম্পর্কে ছুৎমার্গ ত্যাগ করার বার্তা দিচ্ছেন অভিনেত্রী।  শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গ পিঠ। তাঁর সৌন্দর্যকে উদযাপন করার আহ্বান জানিয়েছেন নায়িকা। তাঁর মতোই বাকি নারীদের উন্মুক্ত পিঠের ছবি শেয়ার করার আবেদন জানিয়েছেন তিনি। 

[আরও পড়ুন: ‘এটা হতে পারে না!’, মাদকযোগে ছেলের আটক হওয়ার খবরে ভেঙে পড়েছেন শক্তি কাপুর]

আগামী ৮ জুলাই মুক্তি পাচ্ছে স্বস্তিকার নতুন ছবি ‘শ্রীমতী’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। সাধারণ পরিবারের অসাধারণ হয়ে ওঠার কাহিনিই তুলে ধরা হয়েছে নতুন এই সিনেমায়। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “নিজের উন্মুক্ত পিঠকে আপন করে নিন। ‘শ্রীমতী’ এবং ‘এক্সট্রা অর্ডিনারি’ শব্দ দু’টি হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করে নিজের ছবি পোস্ট করুন।” সমস্ত সুন্দর নারী এবং যে সমস্ত পুরুষরা মন থেকে নারী, তাঁদের উদ্দেশে এই পোস্টটি করেছেন স্বস্তিকা। নিজেকে ভালবাসার বার্তাও দিয়েছেন অভিনেত্রী। 

স্বস্তিকা ছাড়াও ‘শ্রীমতী’ ছবিতে রয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty), তৃণা সাহা, খেয়া চট্টোপাধ্যায় অবং বরখা বিস্ত। পরিচালনায় অর্জুন দত্ত। অর্জুনের পরিচালনাতেই এর আগে ‘গুলদস্তা’ ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। এবার ছক ভাঙা এক বধূর কাহিনি পর্দায় তুলে ধরছেন নায়িকা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে ৩০ লক্ষ অনুরাগী ঋতাভরীর, আদুরে চিঠি লিখে শুভেচ্ছা প্রেমিক তথাগতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement