shono
Advertisement

মাদক কাণ্ডে আটক হওয়ার ২৪ ঘণ্টা পরেই জামিন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্তের

সোমবার মাদককাণ্ডে পুলিশের হাতে আটক হয়েছিলেন সিদ্ধান্ত।
Posted: 10:49 AM Jun 14, 2022Updated: 01:48 PM Jun 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাময়িক স্বস্তি বলিউড তারকা শক্তি কাপুর ও শ্রদ্ধা কাপুরের পরিবারে। শর্তসাপেক্ষে জামিন পেলেন শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। সোমবার মাদককাণ্ডে পুলিশের হাতে আটক হয়েছিলেন সিদ্ধান্ত (Siddhanth kapoor )।

Advertisement

বেঙ্গালুরুর এম জি রোডের একটি হোটেলে রেভ পার্টি হতে চলেছে এবং তাতে নিষিদ্ধ মাদক থাকবে, এমনই খবর ছিল পুলিশের কাছে। সেই খবর পেয়েই রবিবার রাতে হোটেলে হানা দেয় পুলিশ। প্রায় ৩৫ জনকে আটক করা হয়। এঁদের মধ্যেই ছিলেন সিদ্ধান্ত। প্রত্যেকের রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। সিদ্ধান্ত-সহ মোট ছ’জনের শরীরে মাদকের অস্তিত্ব পাওয়া যায়।

[আরও পড়ুন: পয়গম্বর বিতর্কে বিশেষ পোস্ট লাকি আলির, কমেন্টে পালটা ‘জয় শ্রী রাম’ খোঁচা, তারপর যা হল…]

এ বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে শক্তি কাপুর জানিয়ে ছিলেন, ঘুম থেকে উঠেই এই খবর পান তিনি। ক্রমাগত তাঁর ফোন বেজে চলেছে। কী হচ্ছে, কিছুই বুঝে উঠতে পারছেন না বর্ষীয়ান অভিনেতা। গ্রেপ্তার নয়, সিদ্ধান্তকে আটক করা হয়েছে সেকথাও স্পষ্ট করে দেন অভিনেতা। তাঁর ধারণা, সিদ্ধান্ত এমন কাজ করতেই পারে না। ছেলের কাছে যে মাদক থাকতে পারে, সেকথাও বিশ্বাস করতে নারাজ শক্তি কাপুর।

বলিউডের মাদক যোগ নতুন নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এ নিয়ে আরও কড়া হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। গত বছরের অক্টোবর মাসে বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দিয়ে শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তার করে এনসিবি। প্রায় ২৮ দিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান আরিয়ান। পরে তাঁকে ক্লিনচিট দেওয়া হয়। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুলপ্রীত সিংয়ের পাশাপাশি শ্রদ্ধা কাপুরকেও ডেকে পাঠানো হয়েছিল। তবে তাঁর বক্তব্যে কোনও অসংগতি পাওয়া যায়নি বলেই খবর। এখন রণবীর কাপুরের সঙ্গে আর্জেন্টিনায় নতুন ছবির শুটিং করছেন শ্রদ্ধা। দাদার আটক হওয়ার খবর তিনি পেয়েছেন কিনা, তা জানা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: নিশ্চিন্তে পিঠখোলা পোশাক পরুন, নারীদের বিশেষ পরামর্শ স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement