shono
Advertisement

জনপ্রিয় ‘স্কুইড গেম’সিরিজের আদলে নেটফ্লিক্সের রিয়ালিটি শো, জিতলে মোটা টাকা পুরস্কার

লাল-সবুজ আলোর ভয়ংকর খেলা এবার বাস্তবে। কীভাবে খেলতে পারবেন?
Posted: 09:35 AM Jun 15, 2022Updated: 01:07 PM Jun 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল-সবুজ আলোর ভয়ংকর খেলা এবার বাস্তবেও। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’-এর (Squid Game) আদলে রিয়ালিটি শো আনছে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix)। জিতলে মোটা টাকা পুরস্কারও দেওয়া হবে বলে খবর।

Advertisement

নতুন এই শোয়ের নাম রাখা হচ্ছে, ‘স্কুইড গেম: দ্য চ্যালেঞ্জ’ (Squid Game: The Challenge)। ওয়েব সিরিজের মতো এখানে জীবন-মৃত্যুর মারাত্মক খেলা হবে না। তবে প্রতিযোগিতা জিতলে প্রতিযোগীকে ৪.৫৬ ডলার পুরস্কার হিসেবে দেওয়া হবে। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৩৫ কোটি টাকা। এর আগে কোনও রিয়ালিটি শোয়ের পুরস্কার মূল্য এত হয়নি বলেই দাবি অনেকের।

 

[আরও পড়ুন: ‘মৃগয়া’র ৪৬ বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর!]

২০২১ সালের সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’। সিরিজের কাহিনি অনুযায়ী কিছু এমন মানুষকে বাছা হয় যাদের টাকার অত্যন্ত প্রয়োজন। এঁদের খেলতে বাধ্য করা হয়। এই খেলাই হয়ে ওঠে জীবন-মৃত্যুর লড়াই। জিতলে বেঁধে থাকার অধিকার। আর হারলে মৃত্যুর অবধারিত।

নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় উপরের সারিতে রয়েছে হোয়াং দং হিউক পরিচালিত ‘স্কুইড গেম’। মাত্র ২৮ দিনে ১৬০ কোটির বেশি দর্শক দেখে ফেলেন শোটি। তুমুল এই জনপ্রিয়তার কারণেই সিরিজের দ্বিতীয় সিজন আনার কথা ঘোষণা করেছে নেটফ্লিক্স।

এই ঘোষণার পরই ‘স্কুইড গেম’-এর আদলে রিয়ালিটি শো তৈরি করার খবর আসে। জানা গিয়েছে, ১০ এপিসোডের প্রতিযোগিতায় ৪৫৬ জন প্রতিযোগী অংশ নিতে পারবেন। তাঁদের বয়স ২১ বছরের বা তার বেশি হতে হবে এবং ইংরাজি ভাষা জানতে হবে। চার সপ্তাহ সময় লাগবে রিয়ালিটি শোয়ের শুটিং করতে। আর তা হবে ২০২৩ সালে। 

[আরও পড়ুন: পরনে নেই পাজামা, খাটের উপর দাঁড়িয়ে লাস্যে ভরা নাচ মীরের, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement