shono
Advertisement

বারণ করা সত্ত্বেও মেয়ে ভামিকার ছবি সোশ্যাল মিডিয়ায়, বেজায় চটলেন অনুষ্কা শর্মা

কড়া ভাষায় সংবাদমাধ্যমের সমালোচনা করেছেন অনুষ্কা।
Posted: 01:37 PM Jun 15, 2022Updated: 02:00 PM Jun 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবিনয় নিবেদন করেছিলেন। মেয়ে ভামিকার ছবি যেন না তোলেন সংবাদমাধ্যমের কর্মীরা। তুললেও তা যেন কোথাও প্রকাশ করা  না হয়। কিন্তু তা হল না। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হল বিরাট-অনুষ্কার এক বছরের মেয়ের ছবি। তাতেই চটলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।  সংবাদমাধ্যমের নাম উল্লেখ করে কড়া কথা লিখলেন অভিনেত্রী। 

Advertisement

ভামিকাকে নিয়ে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। সেখান থেকে নিজেদের ছবি পোস্ট করলেও ভামিকার ছবি শেয়ার করেননি। গত মঙ্গলবার মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে গিয়েছিলেন বিরুষ্কা। সেখানেই ভামিকার ছবি তোলেন ফটোশিকারিরা। তা এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়। এতেই ক্ষিপ্ত হন অনুষ্কা।

[আরও পড়ুন: পৌরাণিক গাথার সঙ্গে কল্পকাহিনির মিশেল, দেখুন রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার

যে ছবি আপলোড করা হয় তাঁর প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী লেখেন, “মনে হচ্ছে সংবাদমাধ্যম শিশুদের বিষয়ে তাদের মা-বাবার থেকেও বেশি ভাল বোঝে। সেই জন্যই ক্রমাগত এভাবে ছবি তোলে আর এতবার বারণ করা সত্ত্বেও তা পাবলিশ করে। অন্যান্য সংবাদমাধ্যমগুলির থেকে কিছু শিখুন।”

গত বছরের ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। মেয়ে হওয়ার পর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিরাট। তখন থেকেই মেয়েকে সবার নজর থেকে গোপনেই রাখতে চেয়েছিলেন বিরুষ্কা। আর সেই নিয়ম এখনও অনুসরণ করে চলেছেন দুই তারকা। ৬ মাস পর ছবি পোস্ট করলেও, মেয়ের মুখ কিন্তু একেবারেই ক্যামেরার সামনে আনতে চাননি বিরাট ও অনুষ্কা। কিন্তু অসতর্ক মুহূর্তে ছবি উঠেই যায়। আবার ম্যাচ চলাকালীনও ভামিকার মুখে টেলিভিশন চ্যানেলে দেখিয়ে দেওয়া হয়। তা নিয়ে একাধিকবার আপত্তি জানিয়েছেন বিরুষ্কা। এবার সরাসরি ক্ষোভ উগরে দিলেন তিনি। অবশ্য চাপে মুখে পড়ে ভামিকার ছবি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছে ওই সংবাদমাধ্যম।   

[আরও পড়ুন: জনপ্রিয় ‘স্কুইড গেম’ সিরিজের আদলে নেটফ্লিক্সের রিয়ালিটি শো, জিতলে মোটা টাকা পুরস্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement