shono
Advertisement

রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ছবিতে ত্রিশূল হাতে শাহরুখ? ট্রেলার দেখে জল্পনা নেটদুনিয়ায়

সিনেমা হলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।
Posted: 06:13 PM Jun 16, 2022Updated: 06:13 PM Jun 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর, আলিয়া, অমিতাভের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার নিয়ে ইতিমধ্যেই সরগরম বলিউড। ট্রেলারে দুর্দান্ত স্পেশাল এফেক্টস দেখে তো হতবাক সিনেপ্রেমীরা। অনেকের মতে, বলিউডের পর্দায় এর আগে এরকম গ্রাফিক্সের কাজ দেখা যায়নি। তবে ট্রেলারের এক অংশে ত্রিশূল হাতে এক ব্যক্তিকে দেখে শোরগোল শুরু সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশের দাবি এই ব্যক্তি আসলে শাহরুখ খান! তবে এই গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শাহরুখ খান। 

Advertisement

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে প্রায় আট বছর ধরে কৌতুহল ছিল তুঙ্গে। ছবি ঘোষণার পর থেকেই একের পর এক চমক দিচ্ছিলেন পরিচালক অয়ন। তাই ট্রেলারের জন্য মুখিয়ে বসেছিলেন অনুরাগীরা।

বলিউডের বহু প্রতীক্ষিত এই ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

[আরও পড়ুন: শুধু প্রাণে মারার হুমকি নয়, তোলা চেয়ে সলমনকে চাপ দিচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই! ]

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmastra) শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো নয় শিব। অলৌকিক ক্ষমতা রয়েছে তার। আগুনে পোড়ে না তার শরীর। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর লুকিয়ে ক্ষিতি, অপ, তেজ, মরুৎ, ব্যোমের মতো পঞ্চভূতের রহস্যে।

‘ব্রহ্মাস্ত্র’র তিনটি পর্বের এই প্রথম পর্বে মূলত শিবের কাহিনিই দেখানো হবে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন মৌনি রায়, ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা, ধ্রুব সেহগল, সৌরভ গুজ্জর। ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে (Shah Rukh Khan)। শোনা গিয়েছে, বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে বলিউড বাদশাকে। শোনা যায়, এই ছবির শুটিং চলাকালীনই প্রেমে পড়েন রণবীর ও আলিয়া। চলতি বছরের ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। সেদিন ছবির সামান্য ঝলক প্রকাশ করেছিলেন পরিচালক অয়ন। এতদিনে প্রকাশ্যে এল ট্রেলার। সিনেমা হলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

[আরও পড়ুন: মহিলাকে মোটা টাকার প্রতারণা, ফেরত চাইলে প্রাণে মারার হুমকি! কাঠগড়ায় জনপ্রিয় অভিনেতা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement