shono
Advertisement

মেয়ে মালতির ছবি সামনে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া, নেটিজেনদের প্রশ্ন ‘মাথায় চুল কই?’

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
Posted: 10:26 AM Jun 17, 2022Updated: 10:28 AM Jun 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬ মাসে পা দিল প্রিয়াঙ্কা চোপড়ার  মেয়ে মালতি। এতদিন নিজের মেয়েকে লোকের নজর থেকে গোপনেই রেখেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ঠিক যেমন সেলিব্রিটিরা করে থাকেন। তবে এবার প্রিয়াঙ্কার মেয়ের এক ঝলক দেখতে পেল তাঁর অনুরাগীরা।  শুক্রবার প্রিয়াঙ্কা তাঁর মায়ের জন্মদিনে প্রকাশ্যে আনলেন তাঁর মেয়ে মালতিকে। তবে মেয়ের মুখ কিন্তু আড়ালেই থাকল। এর আগেও মেয়ের ছবি দিয়ে মুখ আড়ালেই রেখেছিলেন প্রিয়াঙ্কা। তবে এবার নেটিজেনরা দেখতে পেল, ছোট্ট মেয়ের অল্প চুলওয়ালা মাথা! আর এমন ছবি দেখেই নেটিজেনরা বলে উঠল মাথায় তো একদম চুল নেই। সোশ্য়াল মিডিয়ায় প্রিয়াঙ্কার মেয়েকে নিয়ে শুরু হল ট্রোল। 

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তাঁর মা ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘শুভ জন্মদিন মা। তোমার এই হাসি আমাকে অনুপ্রেরণা দেয়। তোমার একলা ইউরোপে আসাটা এই জন্মদিনের সবচেয়ে বড় আকর্ষণ। তোমাকে ভালবাসি!’

[আরও পড়ুন: বাংলাদেশে ‘জয় বাংলা’ অনুষ্ঠান, কলকাতা থেকে ঢাকায় উড়ে গেলেন মিমি চক্রবর্তী ]

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নামও। বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ত্রিশূল হাতে শাহরুখ? ট্রেলার দেখে জল্পনা নেটদুনিয়ায় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement