shono
Advertisement

এক নায়িকায় রক্ষে নেই, সলমনের কপালে জুটল ১০ জন! ব্যাপারটা কী?

শোনা যাচ্ছে, বড়সড় বিপাকে পড়তে চলেছেন সলমন!
Posted: 05:13 PM Jun 17, 2022Updated: 07:44 PM Jun 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খান প্রেমিক মানুষ। তাঁর জীবনে প্রেম না টিকলেও, সিনেমার পর্দায় তাঁর প্রেম, বরাবর বক্স অফিসে ঝড় তুলেছে। সেই প্রেমিক নায়ক সলমনের কপালে এবার জুটেছে ১০ টা গার্লফ্রেন্ড! ভাবছেন এ আবার কেমন কাণ্ড! একজনের ১০ জন প্রেমিকা।

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। আসলে সলমনের এই প্রেম ও ১০ জন প্রেমিকার গল্পটা একেবারেই ফিল্মি। বলিউড সূত্রের খবর অনুযায়ী, ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েলে সলমনের পাশে দেখা যেতে পারে ১০ জন নায়িকাকে। ২০০৫ সালে মুক্তি প্রাপ্ত ‘নো এন্ট্রি’ (No Entry) ছবিতে ছিলেন তিন নায়িকা। বিপাশা বসু, লারা দত্ত এবং সেলিনা জেটলি। তবে সিক্যুয়েলে নাও দেখা যেতে পারে তাঁদের।

[আরও পড়ুন: বলিউডে বড় সুযোগ বাংলার সুস্মিতার, কাজ করবেন নাসিরউদ্দিন শাহ-অদিতি রাও হায়দরির সঙ্গে! ]

জানা গিয়েছে, নতুন নো এন্ট্রি ছবিতেও থাকবেন সলমন খান (Salman Khan), ফরদিন খান ও অনিল কাপুর। প্রত্যেকেই থাকবে ট্রিপল রোলে। আর সেই কারণেই ১০ নায়িকার আয়োজন। নতুন এই নো এন্ট্রি ছবিটি পরিচালনা করছেন অনীশ বাজমি।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে পরিচালক অনীজ জানিয়েছেন, সলমনের সঙ্গে এই ছবির পরিকল্পনা বহুদিন ধরেই চলছিল। সলমন চাইছেন, খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হোক। পরিকল্পনা অনুযায়ী, আগামী মাস থেকেই এই ছবির শুটিং শুরু করা হবে।

অনীজ আরও জানান, আগের ছবির মতোই ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলেও থাকছেন সলমন খান, ফরদিন খান ও অনিল কাপুর। তবে নায়িকাদের বদল ঘটছে কিনা তা স্পষ্ট করেননি অনীজ। পরিচালকের কথায়, নো এন্ট্রির এই সিক্যুয়েলের চিত্রনাট্য নতুন প্রজন্মের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে।

তবে শুধু ‘নো এন্ট্রি’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘টাইগার থ্রি’ নয়। সলমন ইঙ্গিত দিলেন, আরও এক ছবির সিক্যুয়েলের। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সলমন ও জ্যাকলিনের ‘কিক’ ছবির সিক্যুয়েলও তৈরি করার কথা ভাবছেন সলমন।

[আরও পড়ুন: পয়গম্বর বিতর্ক: গোটা হিন্দু সমাজের তরফে মুসলিমদের কাছে ক্ষমা চাইলেন সংগীত পরিচালক বিশাল দাদলানি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement