shono
Advertisement

অভিনয় ও নাচের পর এবার গানের জগতে মনামী! আসছে মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’

মনামীর ইউটিউব চ্য়ানেলেই দেখা যাবে এই মিউজিক ভিডিও।
Posted: 12:41 PM Jun 18, 2022Updated: 12:42 PM Jun 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাচ, গান, অভিনয়! রূপে যেমন লক্ষ্মী, তেমনি গুণে সরস্বতী। হ্যাঁ, টলিউড অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) সঙ্গে এই বিশেষণ একেবারেই যায়। আর সেই মনামীকেই এবার দেখা যাবে নতুন অবতারে!

Advertisement

গপ্পোটা হল, মনামী ঘোষ এবার নতুন চমক দিতে চলেছেন। শীঘ্রই মনামী আনছেন তাঁর নতুন মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’।

তা হঠাৎ মিউজিক ভিডিওর নাম এমন কেন?

আসলে এক ঢিলে দু’পাখি। এখানে এম মানে মনামী এবং মিউজিকও বটে। সংবাদ মাধ্যমকে মনামী রক, পপ, পাশ্চত্য সংগীত আমার বরাবরই খুব প্রিয়। তাই সেখান থেকেই মনে হল নতুন কিছু একটা করার। আর তা ভেবেই এই মিউজিক ভিডিও। খবর অনুযায়ী, খুব শীঘ্রই মনামী তাঁর ইউটিউব চ্যানেলে আনতে চলেছেন এই ‘ভিটামিন এম’।

[আরও পড়ুন: ‘পুষ্পা ২’ ছবির গল্পে বড়সড় বদল! আল্লু অর্জুনকে কোন রূপে এবার দেখবে দর্শক?]

‘বেলাশুরু’ ছবিতে মনামীর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। বিশেষ করে এই ছবিতে তাঁর টাপাটিনি নাচ দেখে মনামীর তো এখন নতুন নাম ‘টাপাটিনি গার্ল’। আর এবার সেই ‘টাপাটিনি’ গার্লকেই অনুরাগীরা দেখবেন একেবারে নতুন অবতারে।

প্রসঙ্গত, গত মাসে বেলাশুরু ছবির প্রোমোশনে বিমানবন্দরে টাপাটিনি গানে নেচেছিলেন মনামী ঘোষ। সঙ্গে ছিলেন স্পাইস জেটের বিমানসেবিকারাও। বিমানবন্দরে উপস্থিত যাত্রীরা গোটা কাণ্ড দেখে তো অবাক। কেউ কেউ গোটা ঘটনা মোবাইল ক্যামেরায় বন্দিও করলেন। বক্স অফিসে বেলাশুরু দারুণ সফল। তার সঙ্গে টাপাটিনিও। মনামীও এই সফলতাকে সঙ্গে নিয়েই নিজের ইউটিউবে নতুন অবতারে এসে চমক দিতে চলেছেন।

[আরও পড়ুন: ‘আয় খুকু আয়’ ছবিতে প্রসেনজিৎই তুরুপের তাস, সিনেমা হলে যাওয়ার আগে পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement