বাবার কাঁধে বসা এই ছোট্ট মেয়েটি আজ টলিপাড়ার জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন?

09:16 PM Jun 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট একটা ছবি। তাতে লুকিয়ে থাকে অনেক গল্প। কখনও না বলা কথা বলে দেয়, কখনও আবার অতীতের মিষ্টি মুহূর্ত স্মরণ করিয়ে দেয়। এমনই মুহূর্ত শেয়ার করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। আর তাতে অভিনেত্রীকে চেনাই দায়। 

Advertisement

বাবার কাঁধে চেপে দিব্যি পছন্দের পানীয়তে চুমুক দিয়েছে। চিনতে পারছেন খুদে এই মেয়েটিকে? একটু সূত্র দেওয়া যাক। ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে সফর শুরু করেছিলেন এই নায়িকা। অল্প সময়ের মধ্যেই টলিউডের গ্ল্যামার গার্ল হয়ে ওঠেন। পরে রাজনীতিতে যোগ দেন। আর তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে জিতে বসিরহাটের সাংসদ হন। 

Advertising
Advertising

 

[আরও পড়ুন: ‘এবার থেকে কথা বলার আগে দু’বার ভাবব’, ধর্মীয় হিংসা বিতর্কে মুখ খুললেন সাই পল্লবী]

এবার আন্দাজ করতে পারছেন? হ্যাঁ, এ ছবি নুসরত  জাহানের। ফাদার্স ডে উপলক্ষে ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ। ফাদার্স ডে’র শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে তারকা লেখেন, বাবা-ই তাঁর প্রথম নায়ক। 

ব্যক্তিগত জীবনের টানাপোড়েন নিয়ে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন নুসরত। ২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তখনই সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম। এরপর ২০২১ সালের আগস্ট মাসে জন্ম হয় নুসরতপুত্র ঈশানের। বার্থ সার্টিফিকেটে ছেলের বাবা হিসেবে যশের নামই লেখেন নুসরত। নানা বাধা-বিঘ্ন পেরিয়ে এখন যশের সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী। সিনেমার কাজের পাশাপাশি সামলাচ্ছেন সাংসদ হওয়ার দায়িত্ব। 

[আরও পড়ুন: সফল সাইকোলজিক্যাল থ্রিলার মাসুম, ওটিটিতে অভিষেকেই বাজিমাত বোমান ইরানির]

Advertisement
Next