shono
Advertisement

কবে থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ’শোয়ের নতুন সিজন? ভিডিও বার্তায় জানালেন করণ

নতুন মরশুমের ঘোষণার এই ভিডিওয় রয়েছেন শাহরুখ, করিনা, প্রিয়াঙ্কার মতো তারকারা।
Posted: 09:23 PM Jun 19, 2022Updated: 09:23 PM Jun 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমক দিতে খুব ভালভাবেই জানেন করণ জোহর (Karan Johar)। এবার তা করতে নিয়ে আসছেন ‘কফি উইথ করণ’ (Koffee With Karan 7) শোয়ের নতুন মরশুম। শোয়ের প্রোমোয় দেখা গেল শাহরুখ খান, করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকাদের।

Advertisement

 

বলিউডে গুঞ্জনকে উসকে দিতে করণের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করত। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও।

[আরও পড়ুন: বাবার কাঁধে বসা এই ছোট্ট মেয়েটি আজ টলিপাড়ার জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন?]

চলতি বছরের মে মাসে আচমকা করণ ঘোষণা করেন ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে OTT-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

শোয়ের নতুন মরশুমের ঘোষণামূলক ভিডিওয়  শাহরুখ খান, করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি দেখা গিয়েছে রণবীর সিং, বিপাশা বসু, সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুরের মতো তারকাকে। তবে এঁদের ক’জন করণের শোয়ের এই নতুন মরশুমের অতিথি হচ্ছেন তা এখনও জানা যায়নি। গুঞ্জনে এসেছিল কফি উইথ করণের নতুন সিজনে নাকি আসবেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেমন কাটছে সংসার, তা নিয়েই কথা বলবেন রণলিয়া। আগামী ৭ জুলাই থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ সিজন ৭’।  

[আরও পড়ুন: নিতম্বের উপরে উঁকি দিচ্ছে ট্যাটু, কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন মালাইকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement