বড়পর্দায় ২২ গজের লড়াই, ‘সাবাশ মিতু’র ট্রেলারে মিতালি রাজ হয়ে ছক্কা হাঁকালেন তাপসী

02:47 PM Jun 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে কাজল, হাতে ব্যাট। এভাবেই ভারতের ক্রিকেট তারকা মিতালি রাজ (Mithali Raj) হয়ে উঠেছেন তাপসী পান্নু। তাঁকে নিয়েই ‘সাবাশ মিতু’ (Shabaash Mithu) তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। সোমবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। 

Advertisement

ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন মিতালি রাজ। গত ৮ জুন অবসর ঘোষণা করেন। পরপর সাতটি অর্ধ শতরান করার রেকর্ড রয়েছে মিতালির ঝুলিতে। চারটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। নিজের দীর্ঘ কেরিয়ারে অসংখ্য় রেকর্ড গড়েছেন। ক্রিকেটার না হলে নাচের মঞ্চে হয়তো দেখা যেত মিতালি রাজকে। কিন্তু শেষমেশ ক্রিকেটকেই বেছে নেন মিতালি। তাঁর জীবনের কাহিনিই সিনেমার পর্দায় তুলে ধরেছেন পরিচালক সৃজিত। পাশাপাশি মহিলা ক্রিকেটারদের লড়াইয়ের কাহিনিও দেখিয়েছেন তিনি। 

Advertising
Advertising

 

[আরও পড়ুন: জুতো পরে মন্দিরে প্রবেশ করেছিলেন রণবীর? ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে মুখ খুললেন পরিচালক অয়ন]

ছবিতে মিতালির ভূমিকায় অভিনয় করতে পরিশ্রম করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। আলাদা করে ক্রিকেট শিখেছেন তিনি। পাশাপাশি নিজের লুকেও পরিবর্তন এনেছেন। ছবিতে ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করেছেন বাংলার অভিনেত্রী মুমতাজ সরকার (Mumtaz Sorcar)। মিতালির কোচের ভূমিকায় দেখা যাচ্ছে বিজয় রাজকে। 

২০১৭ সালে মহিলা ক্রিকেট বিশ্বকাপের পরই মিতালি রাজের বায়োপিক তৈরির কপিরাইট নেয় ভায়াকম ১৮ মোশন পিকচার। এক সময় মিতালি জানিয়েছিলেন, বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ। কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। আগামী ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’। নিজের বায়োপিকের ট্রেলার দেখে আপ্লুত মিতালি রাজ। ভিডিওটি শেয়ার করে লেখেন, “এক খেলা, এক দেশ, এক লক্ষ্য… আমার স্বপ্ন! নিজের কাহিনি আপনাদের সঙ্গে শেয়ার করে খুব ভাল লাগছে, গোটা টিমের কাছে কৃতজ্ঞ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithali Raj (@mithaliraj)

[আরও পড়ুন: দু’শো কোটির মন্নতের পাশাপাশি আরও সম্পত্তি রয়েছে শাহরুখের, দাম জানলে চমকে যাবেন]

Advertisement
Next