shono
Advertisement

‘ডন থ্রি’ছবিতে জোড়া ডন! জুটি বাঁধছেন শাহরুখ-অমিতাভ, বিগ বি’র পোস্ট ঘিরে জল্পনা

শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে শুরু হবে শুটিং।
Posted: 04:13 PM Jun 20, 2022Updated: 04:13 PM Jun 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড়পর্দায় জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান! তাও আবার নতুন ছবি ‘ডন থ্রি’-তে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। সম্ভবত এমনটাই ঘটতে চলেছে বলিউডে।

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে অমিতাভ একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, ‘ডন’ ছবির পোস্টারে অটোগ্রাফ দিচ্ছেন অমিতাভ (Amitabh Bachchan)। পাশে দাঁড়িয়ে শাহরুখ খান (Shah Rukh Khan)। এই ছবি পোস্ট করে শাহরুখ খান লিখলেন, সেই স্রোতেই ভেসে চলেছি! অমিতাভের এই পোস্ট থেকেই বলিউডে জল্পনা শুরু হয়েছে ‘ডন থ্রি’ ছবি তৈরির। এমনকী, নেটিজেনরা পরিচালক ফারহান আখতারকেও  প্রশ্ন করছে, ছবিটা নিয়ে। তবে এ ব্যাপারে মুখে কুলুপ সবার।

[আরও পড়ুন: বড়পর্দায় ২২ গজের লড়াই, ‘সাবাশ মিতু’র ট্রেলারে মিতালি রাজ হয়ে ছক্কা হাঁকালেন তাপসী ]

এর আগে যশ চোপড়ার মহব্বতে ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খান ও অমিতাভকে। তারপর ‘বীর জারা’, ‘কভি খুশি কভি গম’, একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন শাহরুখ ও অমিতাভ। এই জুটিকে ফের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। অমিতাভের শেয়ার করা এই ছবিই যেন সেই আশাপূরণের ইঙ্গিত দিল।

প্রসঙ্গত, এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ (Pathan)ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহমকে। শোনা গিয়েছে, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। ‘পাঠান’ ছবিতে শাহরুখের লম্বা চুল, সিক্স প্যাকস অ্যাব দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রশংসা না করে পারছেন না অতি নিন্দুকরাও। এরই মাঝে আরেক লুকে নতুন চমক দিলেন বাদশা। পরিচালক অ্যাটলির নতুন ছবি ‘জওয়ান’ এক প্রেমের ছবি। পরিচালকের ইচ্ছে ছিল, বলিউডে তাঁর প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করা। আপত্তি করেননি কিং খানও। ফলে ‘জওয়ান’-এর পথচলা শুরু হতেও বাধা ছিল না কোনও।

[আরও পড়ুন: জুতো পরে মন্দিরে প্রবেশ করেছিলেন রণবীর? ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে মুখ খুললেন পরিচালক অয়ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement