shono
Advertisement

‘পুষ্পা টু’ছবির চিত্রনাট্যে বড়সড় বদল, মৃত্যু হবে নায়িকা রশ্মিকা মান্দানার!

আগস্ট মাস থেকে শুরু হবে ‘পুষ্পা টু’ ছবির শুটিং।
Posted: 04:53 PM Jun 22, 2022Updated: 05:21 PM Jun 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রশ্মিকা মান্দানা। এই দক্ষিণী তারকা ন্যাশনাল ক্রাশ! ‘পুষ্পা’ ছবির স্বামী স্বামী গানে রশ্মিকার নাচ দেখে তো মুগ্ধ ছিল আট থেকে আশি। শুধু পু্ষ্পা ছবিই নয়, এই ছবির মধ্যে দিয়ে গোটা দেশেই রশ্মিকার ম্যাজিক ছড়িয়ে পড়ে। রশ্মিকার ‘শ্রীবল্লি’ চরিত্র তো দারুণ হিট। তবে শোনা যাচ্ছে, ‘পুষ্পা’র দ্বিতীয়ভাগে নাকি নাও দেখা যেতে পারে ‘শ্রীবল্লি’ ওরফে রশ্মিকাকে!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পুষ্পা টু ছবির চিত্রনাট্যে বড়সড় বদল ঘটেছে। জানা গিয়েছে, ‘পুষ্পা টু’তে নাকি ‘শ্রীবল্লি’ চরিত্রটার মৃত্যু ঘটবে। শোনা যাচ্ছে, ছবির শুরুতেই মিলবে তার ইঙ্গিত।

[আরও পড়ুন: শুটিংয়ে আসতে দেরি, কলাকুশলীদের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন শাহরুখ! ]

তবে এসব রটে গেলেও, ছবির প্রযোজক ওয়াই রবি শঙ্কর জানিয়েছেন, গল্পের মধ্যে অনেক পরিবর্তন হবে, তা একেবারেই সত্যি। কিন্তু শ্রীবল্লির চরিত্রের মৃত্যু ঘটবে তা কিন্তু নয়। বরং ছবির সব চরিত্রগুলোই নতুন শেড পাবে।

ষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি! কয়েক মাসে আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ (Pushpa) স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ। সেই অপেক্ষার অবসান হয়তো ঘটবে শীঘ্রই। ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, আগস্ট মাস থেকেই শুরু হতে চলেছে ‘পুষ্পা টু’ (Pushpa 2: The Rule) ছবির শুটিং।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

প্রসঙ্গত, সঞ্জয়লীলা বনশালির নতুন ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার আল্লু আর্জুন। শুধু তাই নয়, যে ছবিতে প্রথমে কাজ করার কথা ছিল বনশালির সবচেয়ে প্রিয় অভিনেতা রণবীর সিং। সেই ছবিতেই নাকি রণবীরকে সরিয়ে আল্লু অর্জুনকে কাস্ট করছেন বনশালি।

[আরও পড়ুন: রোম্যান্টিক সিন করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা! গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement