shono
Advertisement

প্যারিসে ঘুরতে গিয়ে ছিনতাইবাজের কবলে অন্নু কাপুর, চুরি গেল সর্বস্ব!

ভিডিও শেয়ার করে সবাইকে সাবধান করলেন অভিনেতা।
Posted: 07:43 PM Jun 22, 2022Updated: 07:58 PM Jun 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কী কাণ্ড! প্যারিসে ঘুরতে গিয়ে সব কিছুই খুইয়ে ফেললেন অভিনেতা অন্নু কাপুর! হ্যাঁ, ঠিক এমন কাণ্ডই ঘটল বলিউড অভিনেতার সঙ্গে।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। বলিউড অভিনেতা অন্নু কাপুর সম্প্রতি প্যারিসে ঘুরতে গিয়েছেন। আর সেখানে গিয়েই ছিনতাইবাজদের কবলে পড়লেন অন্নু। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করে অন্নু কাপুর (Annu Kapoor) জানিয়েছেন, ‘আমার সব কিছু চুরি হয়ে গিয়েছে। ওয়ালেট থেকে শুরু করে ক্রেডিট কার্ড, ফ্রান্সের টাকা, ইউরো, এমনকী আইপ্যাডও ছিনতাই হয়েছে।’

[আরও পড়ুন: শুটিংয়ে আসতে দেরি, কলাকুশলীদের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন শাহরুখ!]

এই ভিডিওতে অন্নু কাপুর আরও বলেন, ‘ফ্রান্সে ঘুরতে এলে খুব সাবধান। এখানে সবাই চোর। কখন কি ছিনতাই হয়ে যাবে বোঝায় উপায় নেই! চোখের সামনেই দেখবেন সব কিছু গায়েব। ফ্রান্সে কাউকে বিশ্বাস করবেন না!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Annu Kapoor (@annukapoor)

ভিডিওতে তিনি বলেন, পুলিশকে জানিয়েছি, কিন্তু এতে কতটা উপকার হবে, তা সন্দেহ আছে। অভিনেতা জানান, এখন আমার কাছে শুধু পাসপোর্টটাই আছে। এটা চুরি গেলে আরও বিপদে পড়তাম। জানি না এখন  কী হবে। ফ্রান্সে ঘুরতে এলে খুব সাবধান!

এরকম ঘটনা প্রথম নয়। বলিউডের বহু তারকাই কখনও না কখনও এমন বিপাকে পড়েছেন। কখনও বিমানবন্দরেই হারিয়েছেন লাগেজ। কখনও রাস্তায় ঘুরতে গিয়ে খুইয়েছেন সব। সিনেমাতেও দেখা মিলেছে এরকম দৃশ্যের। তবে অনু কাপুরের এরকম দশা দেখে তাঁর অনুরাগীরা কিন্তু চিন্তাতেই পড়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Annu Kapoor (@annukapoor)

[আরও পড়ুন: ওয়েব সিরিজে প্রথমবার জুটি বাঁধছেন দেবাশিস ও স্বস্তিকা, দেখে নিন ‘জনি বনি’র ফার্স্টলুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement