এবার বলিউডে তনুশ্রী চক্রবর্তী, সানি দেওলের বিপরীতে দেখা যাবে টলি অভিনেত্রীকে

04:04 PM Jun 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বলিউডে পা রাখলেন টলিউড নায়িকা তনুশ্রী চক্রবর্তী। তাঁর বিপরীতে বলিউড অভিনেতা সানি দেওল! হ্যাঁ, নতুন বলিউড ছবিতে সানি দেওলের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে তনুশ্রীকে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

রিয়া সেন (Riya Sen), রাইমা সেন (Raima Sen), পাওলি দাম (Paoli Dam), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee ), সদ্য রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। পর পর টলিপাড়ার এই নায়িকারা অভিনয় করেছেন বলিউড ছবিতে। এবার সেই তালিকাতেই উঠে এল অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর (Tanusree Chakraborty) নাম।

তবে এই ছবি নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তনুশ্রীর একটাই কথা, আপাতত কিছুই বলা যাবে না এই ছবি নিয়ে। তবে খবর অনুযায়ী, যোধপুর, উদয়পুরে চলছে এই ছবির শুটিং। শোনা গিয়েছে, ইতিমধ্যেই ছবির শুটিং প্রায় শেষ।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘২৯৯ টাকার জন্য কাজ করি না’, OTT প্ল্যাটফর্মে কাজ করা নিয়ে বিস্ফোরক জন আব্রাহাম]

টলিউড থেকে বলিউডে গিয়ে দারুণ সফল অভিনেতারা। প্রথমেই নাম আসে যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়। যিশু তো শুধু বলিউড নয়, দক্ষিণী ছবিতেও একচেটিয়া অভিনয় করছেন। তবে শুধু সিনেমা নয়, বলিউডে তৈরি ওয়েব সিরিজ, ওয়েব সিনেমাতেও অভিনয় করতে দেখা যাচ্ছে টলিপাড়ার অভিনেতাদের। এবার সেই স্রোতেই ভাসলেন তনুশ্রী চক্রবর্তী।

এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল তনুশ্রী ও জিতের ছবি ‘রাবণ’। এই ছবিতে পুলিশের চরিত্রে দেখা গিয়েছিল তনুশ্রী চক্রবর্তীকে। ছবি বক্স অফিসে ভালই ব্যবসা করে। প্রশংসিত হন তনুশ্রী। এছাড়াও তনুশ্রীকে দেখা গিয়েছে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে।

[আরও পড়ুন: প্যারিসে ঘুরতে গিয়ে ছিনতাইবাজের কবলে অন্নু কাপুর, চুরি গেল সর্বস্ব!]

Advertisement
Next