পুলিশের বিজ্ঞাপনে রুদ্রনীলের ছবি! ‘বিরোধী হয়েও এমন কাণ্ড’, হতবাক অভিনেতা

07:00 PM Jun 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া পেজে মাদক বিরোধী প্রচারে রুদ্রনীলের ছবি! রুদ্রনীলের ভিঞ্চিদা ছবির ক্লিপ ব্যবহার করে রাজ্য পুলিশ তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে সারলেন মাদক বিরোধী প্রচার। আর এতেই নেটদুনিয়ায় শুরু হয়ে গেল তুমুল আলোচনা। নেটিজেনরা তো বলেই ফেললেন, তাহলে কি রুদ্রনীল দল বদল করছেন!

Advertisement

কলকাতা পুলিশ কিংবা রাজ্য পুলিশ মাঝে মধ্যেই সিনেমার সংলাপ, সিনেমার দৃশ্য ব্যবহার করে কখনও ব্যাংক জালিয়াতি, কখনও মোবাইল সংক্রান্ত জালিয়াতি নিয়ে নানা পোস্ট দিতে থাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনব কায়দায় সচেতনতা বাড়িয়ে তোলা হয়। সেই সাধু উদ্দেশেই ব্যবহার করা হয়েছে রুদ্রনীলের ছবি।

[আরও পড়ুন: এবার বলিউডে তনুশ্রী চক্রবর্তী, সানি দেওলের বিপরীতে দেখা যাবে টলি অভিনেত্রীকে]

গোটা ব্যাপারটি নজরে আসতে হতবাক হয়েছেন রুদ্রনীলও। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, যে সরকার বিরোধী নেতৃত্বদের দমিয়ে দিতে বাড়িতে পুলিশ পাঠিয়ে দেয়, তারা আমার মতো বিরোধী শিবিরের একজনের ছবি ব্যবহার করল, সত্যি অবাক লাগছে।”
রুদ্রনীলের কথায়, পুলিশ দফতর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। সেখানে আমার ছবি ব্যবহার হয়েছে। চিন্তা হচ্ছে, যে অফিসার এ কাজের দায়িত্বে তাঁর চাকরিটা থাকবে তো!

Advertising
Advertising

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই রুদ্রনীল ঘোষ দারুণ হিট। তাঁর ফলোয়ারের সংখ্যা রীতিমতো হিংসা করার মতো। তাই তো রাজনীতি থেকে ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে যখনই কোনও বক্তব্য পেশ করেন, তখনই রুদ্রনীল সোশ্যাল মিডিয়ারই সাহায্য নেন। আর তা অনুরাগীদের হাত ধরে ছড়িয়ে পড়ে গোটা নেটদুনিয়ায়। এমনই এক অভিনেতার ছবি সোশ্যাল মিডিয়ার পেজে ব্যবহার করে রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া পেজ হঠাৎই চলে এল খবরে। তবে বিতর্কের জেরে পোস্টটি ডিলিটও করা হয়।

[আরও পড়ুন: পঞ্চম সপ্তাহেও চুটিয়ে ব্যবসা নন্দিতা-শিবপ্রসাদের ‘বেলাশুরু’র, বক্স অফিসে রেকর্ড আয় এই ছবির]

Advertisement
Next