এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন শুভশ্রী, আসছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’

03:43 PM Jun 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ওয়েব সিরিজে পা রাখছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিপাড়ার গুঞ্জন অনুযায়ী, দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজে এবার দেখা যাবে শুভশ্রীকে। ‘হইচই’ প্ল্যাটফর্মের সিরিজেই অভিনয় করবেন শুভশ্রী।

Advertisement

কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে ওয়েব সিরিজের রূপ দিচ্ছেন দেবালয়। সেই সিরিজেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। শোনা যাচ্ছে জুলাই মাসেই শুরু হবে এই সিরিজের শুটিং। কলকাতা ও বাংলাদেশে চলবে শুটিং।

কেরিয়ারের শুরুর দিকে এসভিএফের সঙ্গে গাঁটছড়া বেঁধে একের পর এক হিট ছবি দিয়েছেন শুভশ্রী। তবে বহুদিন এই প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেননি। এই সিরিজের হাত ধরে ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘বাংলার বিধায়কদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা যায়’, ‘পঞ্চায়েত’ সিরিজ দেখে সরব মিমি]

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছে শুভশ্রীকে। ছবিটি বক্স অফিসে বেশ সফল। অন্যদিকে, পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তাঁর হাতের গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে তাঁর। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন খোদ পরমব্রতও। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

ছবিতে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ওই ছবিতে অভিনয় করবেন সোহমও। এছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে।

[আরও পড়ুন: পুলিশের বিজ্ঞাপনে রুদ্রনীলের ছবি! ‘বিরোধী হয়েও এমন কাণ্ড’, হতবাক অভিনেতা]

Advertisement
Next