সঞ্জয় দত্তের সঙ্গে ‘ডাকাত’রণবীরের সংঘাত! ‘শামশেরা’র ট্রেলারে ভরপুর অ্যাকশন

04:07 PM Jun 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চকোলেট বয় ইমেজ সরিয়ে রণবীরের রাফ অ্যান্ড টাফ লুক। মুখ ভরতি দাড়ি, লম্বা চুল। ‘শামশেরা’ (Shamshera Trailer) ছবিতে রণবীরের ডাকাতে অবতার ইতিমধ্যেই নজর কেড়েছে। আর এবার ট্রেলারে ইঙ্গিত মিলল, রণবীরের এই ছবি বাজিমাত করতে চলেছে বক্স অফিসে। তবে শুধু রণবীর নয়, ছবিতে সঞ্জয় দত্তের (Sanjay Dutt) লুকেও রয়েছে চমক।

Advertisement

২ মিনিট ৫৯ সেকেন্ডের ট্রেলারে রণবীর বুঝিয়ে দিলেন, তিনি আর পর্দার প্রেমিক নায়ক নয়। তার বাইরে গিয়ে ইমেজ ভেঙে একেবারে যোদ্ধা। ১৮৭১ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে শামসেরার চিত্রনাট্য।  ছবিতে রণবীরের বিদ্রোহী মেজাজেই অভিনয় করছেন রণবীর। ডাকাতি পেশা হলেও নিজের মর্জির মালিক তাঁর চরিত্র। চোখের নিমেষে শত্রুকে ধরাশায়ী করতে পারে সে।  

ছবিতে বিদ্রোহী রণবীরের (Ranbir Kapoor) সঙ্গী হিসেবে দেখা যাবে বাণী কাপুরকে (Vaani Kapoor)। ছবির টিজারে অবশ্য তাঁর দেখা সেভাবে পাওয়া যায়নি। কিন্তু ট্রেলারে চমক রয়েছে বাণী কাপুরের। তবে নজর কেড়েছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। আবারও একবার খলনায়কের ভূমিকায় তিনি বাজিমাত করেছেন। তাঁর লুকও বেশ নজরকাড়া।

Advertising
Advertising

[আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন শুভশ্রী, আসছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ]

আদিত্য চোপড়ার প্রযোজনায় ‘শামশেরা’ তৈরি করেছেন পরিচালক করণ মালহোত্রা। এর আগে ‘অগ্নিপথ’-এর মতো সিনেমা তৈরি করেছিলেন তিনি। সাধারণ দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল ছবিটি। নতুন এই ছবিটি দেড়শো কোটি টাকা বাজেটে তৈরি করেছেন করণ। রণবীর, বাণী, সঞ্জয় ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আশুতোষ রাণা, সৌরভ শুক্লা, রণিত রায়, ত্রিধা চৌধুরী, পীতবাস ত্রিপাঠীর মতো তারকারা। ২২ জুলাই হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘শামশেরা’।

[আরও পড়ুন: কঙ্গনার অভিশাপেই ঘর ভাঙছে উদ্ধব ঠাকরের! জোর চর্চা নেটদুনিয়ায়]

This browser does not support the video element.

Advertisement
Next