জল্পনায় ইতি, অক্ষয়, সুনীল, পরেশ রাওয়ালকে নিয়েই ফিরছে ‘হেরা ফেরি’!

05:15 PM Jun 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন ধরে বলিউডের গুঞ্জনে ছিল ফিরছে হেরাফেরি (Hera Pheri)! তবে হেরাফেরি ৩ ছবিতে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল বহুদিন ধরে। কখনও শোনা যাচ্ছিল, একেবারে নতুন অভিনেতারাই থাকবেন হেরাফেরিতে। তবে সব গুঞ্জন উড়িয়ে সম্প্রতি ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়ে দিলেন, খুব শীঘ্রই আসছে ‘হেরাফেরি থ্রি’ (Hera Pheri 3)। আর এই ছবিতে থাকবেন জনপ্রিয় ত্রয়ী অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টি। এর আগে গুঞ্জনে ছিল নতুন হেরা ফেরিতে নাকি দেখা যাবে জন আব্রাহম ও অভিষেক বচ্চনকে। সেই জল্পনায় জল ঢেলে দিলেন প্রযোজক নিজেই। 

Advertisement

সাজিদের কথায়, ‘পুরনো গল্পের স্বাদকে রেখেই নতুন গল্প তৈরি হবে। সেই কমেডি তো থাকছেই। তবে সময়টা যেহেতু বদলেছে, তাই ছবিটাকে এখনকার দর্শকদের মতো করে তৈরি করা হবে।’

২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরাফেরি’। তারপরে ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরাফেরি টু’। এই দুটি ছবিই দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। অক্ষয়, সুনীল এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল সমস্ত সিনেমাপ্রেমীদের।

Advertising
Advertising

[আরও পড়ুন: পরতে পরতে রহস্য আর অনবদ্য অভিনয়েই বাজিমাত, পড়ুন ‘ফরেনসিক’ ছবির রিভিউ ]

বলিউডে তৈরি কমেডির মধ্যে অন্যতম ‘হেরাফেরি’ সিরিজের এই দুই ছবি। এই ছবির তৃতীয় সিরিজ নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। শোনা গিয়েছিল অক্ষয় কুমারকে ছাড়াই তৈরি হবে ‘হেরাফেরি থ্রি’। কিন্তু অবশেষে সুখবর। প্রযোজক জানালেন, তাড়াতাড়িই শুরু হবে ‘হেরাফেরি থ্রি’র শুটিং। এই ছবিটি পরিচালনা করবেন ইন্দ্র কুমার। এ বছরের শেষের দিকেই শুরু হবে এই ছবির শুটিং। সম্ভবত আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে এই ছবি।

[আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে অভিনয় করবেন শুভশ্রী, আসছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’]

This browser does not support the video element.

Advertisement
Next