shono
Advertisement

ফের কলকাতায় উঠতি মডেলের আত্মহত্যার চেষ্টা! ফেসবুকে লিখলেন, ‘শান্তি চাই, গুডবাই’

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন তিনি।
Posted: 11:28 AM Jun 25, 2022Updated: 01:20 PM Jun 25, 2022

অর্ণব আইচ: কলকাতায় উঠতি মডেলের আত্মহত্যার চেষ্টা। তবে পূর্ব যাদবপুর থানার পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচলেন তরুণী। পুলিশের অনুমান, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন তিনি। আত্মহত্যার চেষ্টার আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও দেন তিনি। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তরুণী।

Advertisement

শুক্রবার রাতে ওই উঠতি মডেল একটি ফেসবুক পোস্ট করেন। তাতে লেখেন, “আমি বেঁচে থাকার জন্য অনেক লড়াই করেছি। আমার পরিবার সব কিছুর জন্য দায়ী… এখন আমি শান্তি চাই। বিদায়।”

সোশ্যাল মিডিয়ার পোস্টটি নজরে আসে উঠতি মডেলের বন্ধুবান্ধবরা। নজরে আসে পুলিশেরও। তড়িঘড়ি পূর্ব যাদবপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ দেখে, ঘরে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন ওই উঠতি মডেল। তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি বাইপাসের ধারে এক নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নিয়েছেন তিনি। আপাতত ওই নার্সিংহোমেই ভরতি রয়েছেন তরুণী।

[আরও পড়ুন: শুভেন্দুকে গ্রেপ্তার করা হোক, সুদীপ্ত সেনকে ‘ব্ল্যাকমেলে’র অভিযোগে সরব তৃণমূল]

জানা গিয়েছে, ওই উঠতি মডেল আদতে কালনার বাসিন্দা। তবে কর্মসূত্রে যাদবপুরের আবাসনে থাকতেন। শুক্রবার কালনার বাড়িতে গিয়েছিলেন উঠতি মডেল। সেই সময় পরিবারের লোকজনের সঙ্গে একপ্রস্থ তর্কাতর্কিও হয় তাঁর। ফিরে আসেন যাদবপুরের আবাসনে। ফিরে রাতেই চূড়ান্ত অবসাদে ভরা ফেসবুক পোস্ট করেন ওই উঠতি মডেল। তবে কী কারণে পরিবারের লোকজনের সঙ্গে তর্কাতর্কি হল তাঁর, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

উল্লেখ্য, মাসকয়েক আগেই পল্লবী দে, বিদিশা মজুমদার এবং মঞ্জুশা নিয়োগীর মতো পরপর তিনজন মডেল আত্মঘাতী হন। সেই সময় আত্মহত্যার বিরুদ্ধে সুরও চড়িয়েছিলেন আত্মহত্যার চেষ্টা করা উঠতি মডেল। তবে কী কারণে এবার নিজেই আত্মহত্যার চেষ্টা করলেন তিনি তা এখনও জানা যায়নি। 

[আরও পড়ুন: জামিন খারিজ অনুব্রতর দেহরক্ষীর, গরু পাচারে অভিযুক্ত এনামুলের সঙ্গে ফোনে কথাও হত তাঁর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement