shono
Advertisement

নতুন অবতারে ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত, ইশানকে সঙ্গে নিয়ে এবার ‘ভূত’ধরবেন ভিকি ঘরনি

ছবির ফার্স্টলুকে নজর কাড়লেন ক্যাটরিনা।
Posted: 03:15 PM Jun 28, 2022Updated: 03:28 PM Jun 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ানক কমেডি দেখেছেন! যদি উত্তর হয় না, তাহলে অপেক্ষা করুন অক্টোবর মাস পর্যন্ত। কারণ, এমনই এক ভয়ানক কমেডি নিয়ে আসছেন ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর! ভাবছেন ব্যাপারটা কি?

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে বিয়ের পর সুখে সংসার করছেন ক্যাটরিনা (Katrina Kaif)। বিয়ের পর খুব একটা কাজ থেকে বিরতি নেননি তিনি। ঝটপট শুরু করে দিয়েছিলেন ছবির শুটিং। যেমন, সলমনের (Salman Khan) সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং সেরেছেন। ইতিমধ্যেই সেই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। আর এবার সামনে এল ক্যাটরিনার নতুন ছবি ‘ফোন ভূতে’র পোস্টার।

[আরও পড়ুন: বন্যা বিপর্যস্ত অসমের পাশে দাঁড়ালেন আমির খান, ত্রাণ তহবিলে দিলেন ২৫ লক্ষ টাকা ]

পোস্টারে দেখা মিলল ক্যাটরিনার নতুন অবতার। পোস্টারেই ইঙ্গিত রয়েছে এই ছবি হতে চলেছে একেবারে নতুন রকমের। কিছুটা হলিউড ছবি গোস্ট বাস্টারের আদলে যে তৈরি এই ছবি তার আভাস রয়েছে পোস্টারে। ছবির পরিচালক গুরমিত সিং।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সলমন খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘টাইগার থ্রি’ ছবির টিজার। যেখানে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের ‘টাইগার’ রূপ! যা দেখে ইতিমধ্যেই অনুরাগীদের হইচই শুরু। বিয়ের পর এই ছবির শুটিংয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্যাটরিনার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, ঢিলেঢালা পোশাক পরে রয়েছেন ক্যাটরিনা। আর ক্যাটরিনাকে এই অবতারে দেখেই নেটিজেনরা শুরু করে দিলেন অভিনেত্রীর অন্তঃস্বত্ত্বা হওয়ার জল্পনা।

[আরও পড়ুন: এবার পদ্মা সেতু নিয়ে গান অভিনেতা হিরো আলমের! রেগে আগুন নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement