‘গান না শুনলে সঙ্গম করতে পারি না!’বেডরুমের গোপন তথ্য ফাঁস করলেন রণবীর সিং!

09:43 PM Jul 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং একেবারেই বিন্দাস। যা মুখে আসে, তাই বলেন। কোনও লুকোছাপা নেই। নিজের ব্যাপারে হোক কিংবা স্ত্রী দীপিকা পাড়ুকোনের ব্যাপারে। রণবীর সিং একেবারেই ঠোঁটকাটা মানুষ। এই যেমন, ‘কফি উইথ করণে’ এসে রণবীর স্পষ্টই জানিয়ে দিলেন সঙ্গমে মেতে ওঠার সময় তিনি ঠিক কী করেন। রণবীরের মুখে বেডরুম সিক্রেট শুনে একেবারে হতবাক করণ জোহর আর আলিয়া ভাট।

Advertisement

গপ্পোটা হল করণ জোহরের টক শো ‘কফি উইথ করণে’ আলিয়ার সঙ্গে হাজির হয়েছিলেন রণবীর সিং (Ranveer Singh)। সেখানেই বিয়ে সম্পর্কীত প্রশ্নে উত্তর দিতে গিয়ে রণবীর স্পষ্টই বলেন, ‘সঙ্গম করার সময় গান শুনতেই হবে। গান না চললে, আমি পারফর্মই করতে পারি না। শুধু তাই নয়। আমার আলাদা সেক্স প্লে লিস্ট তৈরি আছে। যা শুনলেই আমার সঙ্গম করতে ইচ্ছে করে!’ রণবীর সিংয়ের মুখে এমন কথা শুনে তো একেবারে হতবাক করণ জোহর আর আলিয়া!

[আরও পড়ুন: মণিরত্নমের ছবির নতুন পোস্টারে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার স্মৃতি ফেরালেন ঐশ্বর্য]

অন্যদিকে, নতুন মরশুমের প্রথম এপিসোডের আগাম ঝলক প্রকাশ করেছেন করণ। সেখানেই প্রথম অতিথি হিসেবে আলিয়া (Alia Bhatt) ও রণবীর সিংয়ের পরিচয় করিয়ে দেন। প্রশ্নোত্তর চলাকালীন করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা এক্কেবারেই সত্যি নয়। সেই প্রশ্নের জবাই অভিনেত্রী জানান, বিয়ের পর ফুলশয্যা বলে কিছু হয় না। শুধুই ক্লান্তি থেকে যায়। আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।

Advertising
Advertising

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

উল্লেখ্য, বেশ নাটকীয়ভাবেই নতুন মরশুমের ঘোষণা করেছিলেন করণ জোহর। চলতি বছরের মে মাসে আচমকা বলিউডের প্রযোজক-পরিচালক জানান ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে OTT-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

[আরও পড়ুন: ডাহা ফ্লপ কঙ্গনার ‘ধাকড়’, টাকা তুলতে বেচতে হচ্ছে অফিস! কী জানালেন প্রযোজক? ]

Advertisement
Next