‘ফের হবে নাকি সার্জিক্যাল স্ট্রাইক!’টক শোয়ে নিমন্ত্রণ না পেয়ে করণ জোহরকে কটাক্ষ কঙ্গনার

03:53 PM Jul 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহর আর কঙ্গনা রানাউতের  সম্পর্ক একেবারে আদায় কাঁচকলায়। যখনই সুযোগ আসে, তখনই দুজনের মধ্যে শুরু হয়ে যায় গণ্ডগোল। তবে এ ব্যাপারে প্রথমে এগিয়ে আসেন কঙ্গনাই। এই যেমন, ‘কফি উইথ করণে’র নতুন সিজন শুরুর দিনই পুরনো কাসুন্দি ঘেঁটে করণকে একহাত নিলেন কঙ্গনা!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ৭ জুলাই ডিজনি হটস্টারে শুরু হতে চলেছে ‘কফি উইথ করণে’র নতুন সিজন। প্রথম দিনই এই শোয়ে আসতে চলেছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। করণের এই শোয়ের প্রোমো দেখেই হঠাৎই ক্ষেপে গেলেন কঙ্গনা (Kangana Ranaut)। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পুরনো এপিসোডের ছবি শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘পাপা জো নিজের কফি শোয়ের প্রচার করে চলেছে, যা আজকে থেকে ওটিটিতে দেখা যাবে। সব এপিসোডের ঝলক থাকছে। তবে আমার সেই এপিসোড যা নাকি ছিল সার্জিক্যাল স্ট্রাইক, সেটার কোনও চিহ্ন নেই। সেই এপিসোডই তো সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিল। তারপর টিভিতে করণ জোহরকে নিষিদ্ধ করা হয়!’

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘গান না শুনলে সঙ্গম করতে পারি না!’ বেডরুমের গোপন তথ্য ফাঁস করলেন রণবীর সিং! ]

প্রসঙ্গত, বলিউডের গুঞ্জনকে উসকে দিতে করণের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করত। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও। নিন্দুকরা বলছেন, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি অনেক সেলেব আসতে চাইছেন না কফি উইথ করণে।

নতুন মরশুমের প্রথম এপিসোডের আগাম ঝলক আগেই প্রকাশ করেছেন করণ। সেখানেই প্রথম অতিথি হিসেবে আলিয়া ও রণবীর সিংয়ের পরিচয় করিয়ে দেন। প্রশ্নোত্তর চলাকালীন করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা এক্কেবারেই সত্যি নয়। সেই প্রশ্নের জবাই অভিনেত্রী জানান, বিয়ের পর ফুলশয্যা বলে কিছু হয় না। শুধুই ক্লান্তি থেকে যায়। আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।

[আরও পড়ুন: ‘তোমাকেও ছাড়ব না!’ এবার সলমনের আইনজীবীকে প্রাণনাশের হুমকি লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের]

 

Advertisement
Next