‘নামটা মনামী, মনে থেকে যাব!’ Vitamin M-এর প্রথম গানে ‘সোহাগ’ছড়ালেন অভিনেত্রী

06:51 PM Jul 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাচ, গান, অভিনয়! রূপে যেমন লক্ষ্মী, তেমনি গুণে সরস্বতী। হ্যাঁ, টলিউড অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) সঙ্গে এই বিশেষণ একেবারেই যায়। আর সেই মনামীকেই এবার দেখা গেল নতুন অবতারে! প্রকাশ্যে এল মনামীর প্রথম মিউজিক ভিডিও। যেখানে মনামী নিজেই গাইলেন গান, নাচলেন নতুন ছন্দে।

Advertisement

হালফিলের রঙিন পোশাক, নতুন কায়দায় অনুরাগীদের রীতিমতো চমকে দিলেন মনামী । ভিডিওর শুরুতে অবশ্য সাদামাটা পোশাকে ট্রেন থেকে নামলেন মনামী। তারপর একেবারে ভোলবদল। ঝকমকে পোশাক, উঁচু হিল পড়ে, মারকাটারি লুকে ধরা দিলেন মানমী। গানের কথাতেও ধরা পড়ল মনামী ম্যাজিক। ‘নামটা আমার মনামী, মনে থেকে যাব… পরাণ বন্ধু গো আমি সোহাগ রেখে যাব।’

ইতিমধ্যেই এই গান দেখে ফেলেছেন প্রায় ৫১ হাজার ৫৮৪ মানুষ। গানটির সঙ্গীত দিয়েছেন মাক-মল্লার, গানটি লিখেছেন সোমরাজ দাস। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত বারুরি।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘ফের হবে নাকি সার্জিক্যাল স্ট্রাইক!’ টক শোয়ে নিমন্ত্রণ না পেয়ে করণ জোহরকে কটাক্ষ কঙ্গনার ]

সম্প্রতি ‘বেলাশুরু’ ছবিতে মনামীর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। বিশেষ করে এই ছবিতে তাঁর টাপাটিনি নাচ দেখে মনামীর তো এখন নতুন নাম ‘টাপাটিনি গার্ল’। আর এবার সেই ‘টাপাটিনি’ গার্লকেই অনুরাগীরা দেখবেন একেবারে নতুন অবতারে।

প্রসঙ্গত, গত মাসে বেলাশুরু ছবির প্রোমোশনে বিমানবন্দরে টাপাটিনি গানে নেচেছিলেন মনামী ঘোষ। সঙ্গে ছিলেন স্পাইস জেটের বিমানসেবিকারাও। বিমানবন্দরে উপস্থিত যাত্রীরা গোটা কাণ্ড দেখে তো অবাক। কেউ কেউ গোটা ঘটনা মোবাইল ক্যামেরায় বন্দিও করলেন। বক্স অফিসে বেলাশুরু দারুণ সফল। তার সঙ্গে টাপাটিনিও। মনামীও এই সফলতাকে সঙ্গে নিয়েই নিজের ইউটিউবে নতুন অবতারে এসে চমক দিলেন।

[আরও পড়ুন: ফের বিপাকে ‘লাল সিং চাড্ডা’, ভুল উচ্চারণে পাঞ্জাবি বলায় বিতর্কের মুখে আমির খান ]

 

This browser does not support the video element.

Advertisement
Next