shono
Advertisement

Kaali Poster Row: ‘কালী’তথ্যচিত্রের পোস্টার বিতর্কের জের, গরম রড ঢুকিয়ে ধর্ষণের হুমকি পরিচালক লীনাকে

টুইটারে পরিচালক নিজেই এই অভিযোগ জানিয়েছেন।
Posted: 02:23 PM Jul 11, 2022Updated: 03:07 PM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কালী’ (Kaali) তথ্যচিত্র নিয়ে বিতর্কের জেরে একের পর এক হুমকি পাচ্ছেন পরিচালক লীনা মণিমেকালাই (Leena Manimekalai)। এবার লোহার রড ঢুকিয়ে ধর্ষণের হুমকি দেওয়া হল তাঁকে। টুইটারে পরিচালক নিজেই এই অভিযোগ জানিয়েছেন। হুমকিদাতার মেসেজের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। 

Advertisement

যবে থেকে লীনা মণিমেকালাই নিজের পরিচালিত ‘কালী’ (Kaali) তথ্যচিত্রের পোস্টার টুইট করেছেন তবে থেকেই বিতর্ক শুরু হয়েছে। পোস্টারে দেখানো হয়, মা কালীর (Goddess Kaali) বেশে এক অভিনেত্রীর হাতে সিগারেট ও পিছনে এলজিবিটিকিউ-এর রেনবো পতাকা ব্যবহার করায় পরিচালককে একহাত নেন নেটিজেনদের একাংশ। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে। ইতিমধ্যেই লীনা মেকালাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি, উত্তরপ্রদেশ ও গুয়াহাটির পুলিশ। তাঁর মুণ্ডচ্ছেদের হুমকি দিয়েছেন অযোধ্যার এক পুরোহিত। 

[আরও পড়ুন: প্রাণনাশের হুমকির জেরেই ইদের দিন অনুরাগীদের দেখা দিলেন না সলমন খান! জল্পনা তুঙ্গে]  

এবারে ধর্ষণের হুমকি পাওয়ার কথা জানিয়েছেন স্বয়ং লীনা। যে টুইট পরিচালক শেয়ার করেছেন তাতে তাঁকে অকথ্য ভাষায় গালি দেওয়া হয়েছে। তারপরই লোহার রড ঢুকিয়ে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। 

স্ক্রিনশটটি শেয়ার করে ক্যাপশনে লীনা লেখেন, “এই মানুষটা কেমন করে হিন্দু হতে পারে? এমন ব্যক্তির আবেগ কি থাকতে পারে? একটা ছবির পোস্টার কীভাবে তার ভাবাবেগে আঘাত করতে পারে? ও তো একজন ধর্ষক! দিল্লি পুলিশ, উত্তরপ্রদেশ পুলিশ, গুয়াহাটি পুলিশ ইত্যাদি ইত্যাদি আপনারা কেমন করে এই মানুষটাকে আমার উপর আক্রমণ করতে দিতে পারেন আর FIR নিয়ে আমাকে ভোগাতে পারেন? ” এর আগের টুইটেই আবার লীনা জানিয়েছিলেন, তিনি একজন শিল্পী। সৃজনশীলতাই তাঁর কাজ। ঘৃণার দাসদের চেয়েও বেশি শক্তি তাঁর। মানুষের উপরে তিনি বিশ্বাস রাখেন বলেই জানান পরিচালক।

[আরও পড়ুন: সত্যান্বেষী ও সত্যবতী হয়ে ফিরছেন আবির-সোহিনী, দেখুন ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র ফার্স্টলুক]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement