shono
Advertisement

শুটিং চলাকালীন শাহরুখের ‘ডাঙ্কি’র সেটে অশান্তি! ছবি থেকে সরে দাঁড়ালেন চিত্রগ্রাহক

গত এপ্রিলে ছবি তৈরির কথা ঘোষণা করেন শাহরুখ ও রাজকুমার হিরানি।
Posted: 09:28 AM Jul 13, 2022Updated: 09:49 AM Jul 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবে শুটিং শুরু হয়েছে। প্রথম পর্বের কাজ কিছুটা মিটেছে। এর মধ্যেই শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমার সেটে অশান্তির খবর পাওয়া যাচ্ছে। ছবির শুটিং চলাকালীন ছবি ছাড়লেন, পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani)  অন্যতম সঙ্গী তথা চিত্রগ্রাহক অমিত রায়।

Advertisement

শাহরুখ খান, রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডাঙ্কি‘ (Dunki)। গত এপ্রিলে পরিচালকের সঙ্গে তৈরি ভিডিওর মাধ্যমে ছবির ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ। তারপর শুরু হয় শুটিং। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অমিত জানান, ১৮-১৯ দিনের শুটিংয়ের পরই তিনি ছবি ছাড়েন। সৃজনশীল দিক থেকে মতপার্থক্য অর্থাৎ ক্রিয়েটিভ ডিফারেন্সের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। 

[আরও পড়ুন: ‘অশ্লীল ছেলে’, নেটফ্লিক্সের শোয়ে সঞ্চালক বেয়ার গ্রিলসকে দেদার চুমু! সমালোচিত রণবীর]

২০১৩ সালে ‘ইশক ভিশক’ সিনেমার চিত্রগ্রাহক হিসেবে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেন অমিত। তারপর থেকে ‘দিল মাঙ্গে মোর’, ‘রাম গোপাল বর্মা কি আগ’, ‘সরকার রাজ’, ‘দিওয়ানা ম্যায় দিওয়ানা’র মতো একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি। একাধিক বিজ্ঞাপনও তৈরি করেছেন অমিত।

এর আগে রাজকুমার হিরানির সঙ্গে ‘সঞ্জু’ সিনেমার একটি গানের শুটিং করেন অমিত। তাঁর সঙ্গে একধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন। সেই সূত্রেই একসঙ্গে কাজ করা। কিন্তু অমিতের মতে, বিজ্ঞাপনে কাজ করা এবং সিনেমায় কাজ করা এক বিষয় নয়। চিত্রগ্রাহকের দাবি, কোনও ঝামেলা করে তিনি ‘ডাঙ্কি’ সিনেমা ছাড়েননি। মতপার্থক্য হওয়ার পর এক জায়গায় বসে ঠান্ডা মাথায় আলোচনা করেই ছবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। কোনওরকম সংঘাতে তিনি ও হিরানি যেতে চাননি। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে ‘ডাঙ্কি’র মুক্তি পাওয়ার কথা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু এবং বোমন হিরানি।   

[আরও পড়ুন: ফিরছে ‘শ্রীময়ী’ ও ‘জুন আন্টি’, এবার ওয়েব সিরিজে দেখা যাবে ইন্দ্রাণী-ঊষসীকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement