shono
Advertisement

‘আমার বেটার হাফ!’সুস্মিতার সঙ্গে ছবি পোস্ট করে প্রেম উজাড় ললিত মোদির

গত বছরের শেষে কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা।
Posted: 09:13 PM Jul 14, 2022Updated: 12:21 AM Jul 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ললিত মোদির সঙ্গে প্রেম করছেন সুস্মিতা সেন! হ্যাঁ, ঠিকই পড়েছেন। কাশ্মীরি প্রেমিক রোহমানকে ছেড়ে এবার ললিতে মজেছেন সুস্মিতা। অন্যদিকে সুন্দরী সুস্মিতার প্রেমে একেবারে হাবুডুবু অবস্থা ললিতেরও। আর তাই তো মালদ্বীপের নীল সমুদ্রে প্রেমের নৌকা ভাসিয়ে, ললিত প্রকাশ্যে জানালেন, তাঁর জীবনে সুস্মিতা এসেছেন! টুইটারে প্রেম মাখানো মেসেজে ললিত জানিয়েছেন, সুস্মিতা ও তিনি এখন থেকে একসঙ্গে!

Advertisement

প্রথমে রটে গিয়েছিল প্রেম নয়, গোপনে সুস্মিতাকে (Sushmita Sen ) বিয়েই করে ফেলেছেন ললিত মোদি (Lalit Modi)। তবে সেই গুঞ্জনে জল ঢেলে ললিত টুইটে জানালেন, ‘সবে মাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু। ভালবাসা মানেই বিয়ে নয়। ভগবানের কৃপায় হয়তো সেটাও হবে। আমি শুধু সবাইকে জানাতে চাই, আমরা একসঙ্গে রয়েছি!’

আইপিএল ললিত মোদির মস্তিষ্কপ্রসূত। বিনোদন জগৎ ও ক্রিকেট মিলিয়ে ছিলেন তিনি। আইপিএলের প্রথম তিন মরশুমে ললিত মোদিই ছিলেন পৃথিবীর সবচেয়ে ব্যয়বহুল টুর্নামেন্টের চেয়ারম্যান। বর্তমানে তিনি ভারত সরকারের চোখে পলাতক।

[আরও পড়ুন: কাজ না পেয়ে ড্রাগস ডিলার জাহ্নবী কাপুর! হঠাৎ কেন এই পেশায় শ্রীদেবীকন্যা?]

তবে ললিত খোলাখুলি প্রেমের স্বীকার করলেও, সুস্মিতা সেন কিন্তু এব্যাপারে এখনও মুখ খোলেননি। অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলে মালদ্বীপ ট্রিপের বহু উষ্ণ ছবি চোখে পড়বে। সেখানে অবশ্য ললিত মোদির কোনও উল্লেখ নেই। যদিও সদ্য জীবন নিয়ে একটা রহস্যময় পোস্ট করেছিলেন সুস্মিতা। নেটিজেনদের একাংশের দাবি, এই পোস্টের মধ্যেই কি নতুন জীবনের ইঙ্গিত দিয়েছেন তিনি?

প্রসঙ্গত, সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্টভাবে কথা বলতে ভালবাসেন সুস্মিতা সেন (Sushmita Sen)। এ বিষয়ে কখনই লুকোছাপা পছন্দ নয় তাঁর। সম্পর্কে থাকলেও, প্রকাশ্যে বলেন। সম্পর্কের ভাঙনের পরও সবার সামনে তা তুলে ধরেন। তবে এবারটি এখনও মুখ খোলেননি সুস্মিতা। 

আগের সম্পর্কের শেষে এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেছিলেন ‘তিন-তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচে গিয়েছি! ভগবান রক্ষা করেছেন।’ তাহলে কি লোলিতের প্রেমে মজে এবার সাত পাকে বাঁধা পড়বেন সুস্মিতা? এমন প্রশ্নই উড়ছে টিনসেল টাউনে।

গত বছরের শেষে কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনে খবরে আসেন সুস্মিতা। অভিনেত্রী জানিয়ে ছিলেন, রোহমনের সঙ্গে বন্ধুত্ব থাকবে। সেই সময় খবরে এসেছিল বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা ও রোহনের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল। যার আসল কারণ অবশ্য জানা যায়নি। তাহলে কি এর নেপথ্যে ছিলেন ললিত মোদিই!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

[আরও পড়ুন: স্ত্রীর ‘বেতন’ প্রতি মাসে ২৫ লক্ষ টাকা, ব্যবসায়ীর বিয়ের প্রস্তাবে চমকে উঠেছিলেন অভিনেত্রী নীতু চন্দ্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement