shono
Advertisement

ললিত মোদিকেই কি বিয়ে করছেন সুস্মিতা? মুখ খুললেন বাবা ও ভাই

গোটা কাণ্ডে মুখে কুলুপ এঁটেছেন সুস্মিতা!
Posted: 09:19 AM Jul 15, 2022Updated: 09:19 AM Jul 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্মিতা সেন ও ললিত মোদির প্রেম নিয়ে বৃহস্পতিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। এই প্রেমকাণ্ড নিয়ে নেটিজেনরা দুভাগে বিভক্ত। কেই দুষছেন সুস্মিতাকে। কেউ আবার পুরোটাই সুস্মিতার ব্যক্তিগত ব্যাপার বলে গোটা ঘটনাকে এড়িয়ে চলছেন। তবে এই প্রেমের কাহিনিতে রয়েছে বড়সড় টুইস্ট। ললিত এই প্রেম প্রকাশ্যে আনলেও, সুস্মিতার মুখে কুলুপ। অন্যদিকে, গোটা কাণ্ড জেনে হতবাক সুস্মিতার বাবা সুবির সেন। তাঁর কাছে গোটা বিষয়টা একেবারে নতুন!

Advertisement

সংবাদমাধ্যমের কাছে সুবির সেন জানিয়েছেন, ”আমি এব্যাপারে কিছুই জানি না। মেয়ের সঙ্গে নিয়মিত কথা হয় ফোনে। তবে সুস্মিতার সঙ্গে এই বিষয়ে কোনওরকম কথা হয়নি। যদি বিষয়টা সত্যি হয়, তাহলে নিশ্চয়ই আমি সবাইকে জানাব। আপাতত, এই নিয়ে আমার কাছে কোনও খবর নেই।”

[আরও পড়ুন: বড়পর্দার পর এবার ছোটপর্দায় দেব ও রুক্মিণী! কোন শোয়ে দেখা যাবে ‘কিশমিশ’ জুটিকে? ]

সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীব সেনের বক্তব্যেও একই সুর। রাজীবের কথায়, ”আমার দিদির তরফ থেকে এখনও কোনও মন্তব্য আসেনি। তাই এই নিয়ে কিছু বলা একেবারেই উচিত নয়। এই নিয়ে দিদির সঙ্গে কোনও কথাই হয়নি আমার।”

ললিত (Lalit Modi) একদা বিয়ে করেছিলেন মায়ের বান্ধবীকে। বছর ২৭ ঘরও করেন। ডিভোর্স হয়েছে বছর চার আগে। লন্ডনেই থাকেন ললিত। ১২ বছর আগেও নাকি সুস্মিতার সঙ্গে ঘুরতেন। এমনকী, আইপিএলের প্রথম দিকে ললিত মোদির সঙ্গে বেশ কয়েকবার স্টেডিয়ামেও দেখা গিয়েছিল ব্রহ্মাণ্ড সুন্দরীকে। তবে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান দেশছাড়া হওয়ার পর সম্পর্ক কেটে যায়। পরে সুমি লন্ডনে গেলে ফের দানা বাঁধে সম্পর্ক। স্ত্রী মিনালের সঙ্গে এই নিয়ে ঝামেলাও শুরু হয় বলে জানা গিয়েছে।

ভাই রাজীব সেনের সঙ্গে সুস্মিতা।

টুইটে ঠিক কী লিখেছিলেন ললিত?

প্রথমে রটে গিয়েছিল প্রেম নয়, গোপনে সুস্মিতাকে (Sushmita Sen ) বিয়েই করে ফেলেছেন ললিত মোদি (Lalit Modi)। তবে সেই গুঞ্জনে জল ঢেলে ললিত টুইটে জানালেন, ‘সবে মাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু। ভালবাসা মানেই বিয়ে নয়। ভগবানের কৃপায় হয়তো সেটাও হবে। আমি শুধু সবাইকে জানাতে চাই, আমরা একসঙ্গে রয়েছি!’

 

সুস্মিতা অভিনয়ের জন্য তেমন জনপ্রিয়তা না পেলেও তাঁর ব্যক্তিত্ব ও জীবনযাপন বার বারই আলোচনায় এসেছে। ভক্তের সংখ্যা অসংখ্য। আজও বহু পুরুষ তাঁর রূপ ও গুণে মুগ্ধ। একাধিক সম্পর্কে জড়ালেও, বিয়ের পিঁড়িতে আজও বসেননি বঙ্গতনয়া। বার তিনেক বিয়ে হতে হতেও হয়নি সুস্মিতার। অভিনেতা রণদীপ হুদা, পরিচালক বিক্রম ভাট থেকে রোহমান সোল– এমন অসংখ্য সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা। বিয়ে না করলেও দুই কন্যাসন্তানের মা সুস্মিতা। দু’জনকেই সুস্মিতা দত্তক নিয়েছেন। সেদিক দিয়ে সুস্মিতা সমাজে এক নতুন উদাহরণ তৈরি করেছেন। তবে এবার ললিত মোদির সঙ্গে সম্পর্ক বিয়ের পিঁড়ি অবধি গড়ায় কি না সেটাই দেখার।

[আরও পড়ুন: কাজ না পেয়ে ড্রাগস ডিলার জাহ্নবী কাপুর! হঠাৎ কেন এই পেশায় শ্রীদেবীকন্যা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement