বলিউডে রাজ চক্রবর্তী! কোন সিনেমা তৈরি করতে চলেছেন?

07:15 PM Jul 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের পথে এবার রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বাংলার টিনসেল টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। আর সূত্রের সেই খবর মানলে, নিজেরই একটি সিনেমা হিন্দিতে রিমেক করতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ফাইল ছবি।

ছেলে যুবান ও স্ত্রী শুভশ্রীকে নিয়ে জামাইকায় ছুটি কাটাতে গিয়েছিলেন রাজ। ১৩ জুলাই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তারকা পরিচালক। মজার ছলে তৈরি করা সেই ভিডিওতে তিনি প্রশ্ন করতে পারেন বলিউডে অভিনয় করবেন, পরিচালনা করবেন না প্রযোজনা করবেন। ক্যাপশনে আবার লেখেন, “বলিউড আমি আসছি।”

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty

(@rajchoco)

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী হয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন হুমা কুরেশি, ‘মহারানি সিজন ২’ সিরিজের আগাম ঝলক]

এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রাজ বলিউডে কাজ করার কথা স্বীকার করেছেন। তবে প্রজেক্টের নাম এখনই জানাতে চাননি পরিচালক। সময় হলেই ঘোষণা করবেন বলে জানিয়েছেন তিনি। তবে রাজ না বললেও শোনা যাচ্ছে, নিজের সুপারহিট সিনেমা ‘পরিণীতা’র হিন্দি রিমেক করতে চলেছেন তিনি। 

 

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘পরিণীতা’। মুখ্য ভূমিকায় অভিনয় করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী। মেহুল ও বাবাইয়ের ভূমিকায় শুভশ্র-ঋত্বিকের জুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এখনও রিল ভিডিওয় ছবির সংলাপ ব্যবহার করা হয়। সূত্রের খবর মানলে, জনপ্রিয় এই সিনেমাই এবার হিন্দি সিনেমার দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন রাজ। মুখ্য ভূমিকায় আলিয়া ভাট কিংবা কৃতী স্যাননকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে। চলতি সপ্তাহে সৃজিত মুখোপাধ্যায়ের ‘সাবাশ মিতু’ সিনেমা হলে মুক্তি পেয়েছে। অভিনেতা যশ দাশগুপ্তর বলিউডে কাজ করার কথাও শোনা গিয়েছে। এবার রাজের বলিউডে কাজ করার খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা।  

[আরও পড়ুন: বাদশা, সুলতানদের জন্যই ডুবছে বলিউড! শাহরুখ, সলমনদের তীব্র কটাক্ষ বিবেক অগ্নিহোত্রীর ]

Advertisement
Next