shono
Advertisement

বিলাসবহুল বাড়ি-গাড়ি, সুস্মিতা-ললিতের সম্পত্তির পরিমাণ চমকে দেওয়ার মতো

ললিত মোদির এত টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা? প্রশ্ন তসলিমা নাসরিনের।
Posted: 09:36 PM Jul 16, 2022Updated: 01:45 PM Jul 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্মিতা সেন (Sushmita Sen) ও ললিত মোদির (Lalit Modi) সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে। প্রাক্তন মিস ইউনিভার্সকে একহাত নিয়েছেন তসলিমা নাসরিন (Taslima Nasrin)। ললিত মোদির টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা? এমন প্রশ্ন তুলেছেন তিনি। 

Advertisement

কলকাতা আন্তর্জাতিক বিমান বন্দরে একবার সুস্মিতার সঙ্গে তসলিমার দেখা হয়েছিল। প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীর ব্যক্তিত্ব, অল্প বয়সে দুই মেয়েকে দত্তক নেওয়া সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা তাঁর খুবই ভাল লাগত বলেই জানান বাংলাদেশি লেখিকা। কিন্তু ললিত ও সুস্মিতার সম্পর্কের খবর তাঁর সম্পর্কের খবর মোটেও পছন্দ হয়নি তসলিমার। ফেসবুকে সেকথা জানিয়ে তিনি লেখেন, “নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষণীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি? হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যাঁরা পড়েন, তাঁদের ওপর থেকে, আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।” 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী হয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন হুমা কুরেশি, ‘মহারানি সিজন ২’ সিরিজের আগাম ঝলক]

তসলিমার এই প্রশ্নে অনেকেই সায় দিয়েছেন। ললিত মোদি ও সুস্মিতা সেনের সম্পত্তি নিয়ে আগ্রহও প্রকাশ করা হয়েছে। এক নজরে সেই খতিয়ান দেখে নেওয়া যেতে পারে। নেটদুনিয়া থেকে পাওয়া তথ্য অনুযায়ী –

  • সুস্মিতা সেনের প্রতি মাসের আয় প্রায় ৬০ লক্ষ টাকা। সেই অনুযায়ী বছরে ন’কোটি টাকা রোজগার করেন তিনি। 
  • মুম্বইয়ের বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন সুস্মিতা। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৭৪ কোটি টাকা। 
  • BMW সিরিজের একাধিক গাড়ি রয়েছে সুস্মিতার। অডি, লেক্সাসের মতো ব্র্যান্ডের গাড়িও রয়েছে প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরীর। 
  • এখন সিনেমা সেভাবে না করলেও প্রতি সিনেমার জন্য নাকি তিন থেকে চার কোটি টাকা নেন সুস্মিতা। ব্র্যান্ডের প্রচারের জন্য পান প্রায় দেড় কোটি টাকা। তন্ত্র এন্টারটেনমেন্ট নামে এক ম্যানেজমেন্ট সংস্থারও মালকিন তিনি।  

ললিত মোদির সম্পর্কের পরিমাণ কত? 

  • জানা গিয়েছে, মোডি এন্টারপ্রাইজের প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর ললিত।  গডফ্রে ফিলিপ ইন্ডিয়া নামের কোম্পানির এগজিকিউটিভ ডিরেক্টর। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৫৭০ মিলিয়ন ডলার। আর তা প্রায় সাড়ে চার হাজার কোটি টাকা। 
  • গাড়ির শখ ললিতেরও রয়েছে। BMW, ফেরারির মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে তাঁর। 

[আরও পড়ুন: বলিউডে রাজ চক্রবর্তী! কোন সিনেমা তৈরি করতে চলেছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement