বড়পর্দায় সত্যান্বেষী হয়ে ফিরছেন আবির, দেখুন ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টিজার

02:58 PM Jul 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় ব্যোমকেশ হয়ে ফিরছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এবার ‘হত্যামঞ্চ’-এর রহস্য ভেদ করবে সত্যান্বেষী। ফার্স্টলুক আগের প্রকাশ্যে এসেছিল। এবার প্রকাশ্যে এল টিজার। আর তাতে আবির ছাড়াও নজর কাড়লেন সোহিনী সরকার, পাওলি দাম,  সুহোত্র মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘বিশুপাল বধ’ গল্প অবলম্বনে তৈরি ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। সাতের দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে গোটা গল্প। টিজারেই শুরুতেই গন্ধর্ব থিয়েটার দেখানো হচ্ছে। নায়িকা হিসেবে রয়েছেন পাওলি দাম (Paoli Dam)। রঙ্গমঞ্চে ঘটে যাওয়া খুনের রহস্যের কিনারা করতেই আসরে নামে ব্যোমকেশ বক্সী। সঙ্গে ব্যোমকেশের ছায়াসঙ্গী অজিত।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

 

[আরও পড়ুন: ‘লাল সিং চড্ডা’র স্ক্রিনিংয়ে কেঁদে ফেললেন আমির, সামলালেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী

গোয়েন্দা গল্প সিনেমার পর্দায় তুলে ধরতে ভালবাসেন অরিন্দম শীল (Arindam Sil)।  কখনও লালবাজারের শবর দাশগুপ্তর কাহিনি বলেন, কখনও আবার ‘মিতিন মাসি’র গল্প বলেন। প্রথম ছবি ‘আবর্ত’র পরই ‘এবার শবর’ তৈরি করেছিলেন পরিচালক। তারপর ২০১৫ সালে তিনি প্রথমবার ব্যোমকেশের কাহিনি নিয়ে সিনেমা তৈরি করেন। সে বছর মুক্তি পেয়েছিল ‘হর হর ব্যোমকেশ’।  সে ছবিতেই প্রথমবার বড়পর্দায় ব্যোমকেশ ও সত্যবতী হিসেবে দেখা গিয়েছিল আবির চট্টোপাধ্যায় ও সোহিনী সরকারকে (Sohini Sarkar)। আর অজিত হিসেবে অভিনয় করেছিলেন ঋত্বিক চক্রবর্তী। ২০১৬ সালে মুক্তি পাওয়া ব্যোমকেশ পর্বেও এই তিনমূর্তিকে দেখা গিয়েছিল।

 

২০১৮ সালে মুক্তি পায় অরিন্দম শীল পরিচালিত ‘ব্যোমকেশ গোত্র’। তাতে আবির ও সোহিনীর পাশাপাশি অজিতের ভূমিকায় অভিনয় করেন রাহুল। সেই ছবি রিলিজের চার বছর পর আগামী ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। আর এই ছবিতে প্রথমবার অরিন্দম শীলের সঙ্গে কাজ করলেন পাওলি দাম।  পরিচালক অরিন্দম শীলের সঙ্গে যৌথভাবে ছবি চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন বিক্রম ঘোষ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee)

[আরও পড়ুন: বিলাসবহুল বাড়ি-গাড়ি, সুস্মিতা-ললিতের সম্পত্তির পরিমাণ চমকে দেওয়ার মতো

Advertisement
Next