shono
Advertisement

Lalit Modi: ‘মধ্যযুগে বাস করি? দু’টি মানুষ কাছে আসতে পারে না?’, সমালোচকদের কড়া জবাব ললিত মোদির

ঘুষ নেওয়ার অভিযোগ প্রসঙ্গেও মুখ খুললেন ললিত মোদি।
Posted: 01:56 PM Jul 17, 2022Updated: 05:35 PM Jul 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কাটাছেঁড়ার শেষ নেই। বিতর্ক নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন সুস্মিতা সেন। এবার সমালোচকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ললিত মোদিও।

Advertisement

প্রাক্তন আইপিএল কর্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, “আমরা এখনও মধ্যযুগে বাস করি? দু’জন দু’জনের বন্ধু হতে পারে না? ভাল সময় কাটানোর জাদু কাজ করতে পারে না? তা বলে সংবাদমাধ্যম এভাবে সমালোচনা করবে? নিজেরাও বাঁচুন। অপরকে বাঁচার সুযোগ দিন।” সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের মাঝে প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদিকে নিয়ে নানা তথ্য রটেছে। অনেকেই বলছেন, প্রয়াত স্ত্রী মিনাল মোদি নাকি তাঁর মায়ের বান্ধবী ছিলেন। তিনি স্পষ্টভাবে জানান, “প্রয়াত স্ত্রী মিনাল তাঁর মায়ের বান্ধবী ছিলেন না। বারো বছরের বিবাহিত জীবনে খুবই ভাল সময় কাটিয়েছি আমরা। বিকৃত মানসিকতা থেকে আমাদের বেরিয়ে আসার সময় এসেছে। কারও ভাল হলে বাকিরা আসলে সহ্য করতে পারেন না।”

[আরও পড়ুন: ‘পর্ন ছবিতে অভিনয় করুন’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

ললিতকে (Lalit Modi) অপরাধী হিসেবে দাগিয়ে দিয়েছেন অনেকে। সেই ইস্যুতেও নীরবতা ভেঙেছেন প্রাক্তন আইপিএল কর্তা। তিনি লেখেন, “কে বলে আমি পালিয়ে বেড়াচ্ছি? আমি সবসময় মাথা উঁচু করে বাঁচি। আপনারা আমায় পলাতক, আসামি বলছেন। কিন্তু কোন আদালত আমাকে দোষী সাব্যস্ত করেছে বলতে পারবেন? আমি মুখে হিরের চামচ নিয়েই জন্মেছি। আমাকে ঘুষ নিতে হয় না। আমি যখন BCCI-তে যোগ দিই তখন ব্যাংকে ৪০ কোটি টাকা ছিল। আমাকে নিষিদ্ধ করার সময় ব্যাংকে ৪৭,৬৮০ কোটি টাকা ছিল।”

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ললিত মোদির টুইটের পরে শোরগোল পড়ে যায়। টুইটে অর্ধাঙ্গিনী শব্দটার উল্লেখের পরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সুস্মিতাকে গোপনে বিয়েই করে ফেলেছেন ললিত মোদি । তবে সেই গুঞ্জনে জল ঢেলে ললিত টুইটে জানান, “সবে মাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু।” ললিত মোদির এহেন টুইট নিয়েই যত কাণ্ড। 

[আরও পড়ুন: ফের কলকাতায় উঠতি মডেলের রহস্যমৃত্যু, বাঁশদ্রোণীর ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement