shono
Advertisement

ফের অন্তঃসত্ত্বা করিনা কাপুর! তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী? জল্পনা তুঙ্গে

বর্তমানে দুই সন্তান নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তার মাঝেই এই জল্পনা।
Posted: 05:57 PM Jul 17, 2022Updated: 05:57 PM Jul 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর পরিবারে একের পর এক ঘটনা ঘটে চলেছে। বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এবার করিনা কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার কথা শোনা যাচ্ছে। দুই ছেলে রয়েছে করিনার। রটনা, ফের মা হতে চলেছেন অভিনেত্রী। 

Advertisement

২০১২ সালের ১৬ অক্টোবর বলিউডের নবাব সইফ আলি খানকে (Saif SAli Khan) বিয়ে করেছিলেন করিনা। বিয়ের চার বছর পর প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন অভিনেত্রী। তার পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির ওরফে জেহর জন্ম হয়। আপাতত স্বামী সন্তানদের নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সেখান থেকে নানা ছবি সোশ্যাল  মিডিয়ায় শেয়ার করছেন। 

[আরও পড়ুন: ‘কেসরিয়া’র সুরে রণবীর-আলিয়ার রোম্যান্স, ‘ব্রহ্মাস্ত্র’র নতুন গানে মুগ্ধ করলেন অরিজিৎ]

নেটিজেনদের একাংশের দাবি, প্রত্যেক ছবিতে নিজের পেট কোনও না কোনওভাবে লুকিয়ে রাখার চেষ্টা করছেন করিনা কাপুর। কয়েকটি ছবিতে নাকি অভিনেত্রীর স্ফীত মধ্যপ্রদেশও দেখা গিয়েছে। তাতেই গুঞ্জন শুরু হয়েছে। তৃতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা। অবশ্য নবাবপত্নী নিজে এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি। বরং ছেলে তৈমুরের সঙ্গে সঙ্গে জিলাটো খাওয়ার ছবি পোস্ট করেছেন তিনি। 

এর আগে  নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি একটি বইয়ে লিপিবদ্ধ করেন করিনা। নাম দেন ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’। বইটিতে অন্তঃসত্ত্বা হওয়ার ভাল-মন্দ, আনন্দ-কষ্ট, মুড স্যুইং-সহ নানা বিষয় তিনি বইয়ের মধ্যে তুলে ধরেন। ফিট থাকার উপায় আর সুস্থ থাকার ডায়েট চার্টও শেয়ার করেন তারকা। কিন্তু তৃতীয় সন্তান চান কিনা সে বিষয়ে কিছু জানানি। তবে আলিয়া এবং রণবীরকে শুভেচ্ছা জানিয়েছিলেন করিনা। 

উল্লেখ্য. আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাজানি হওয়ার পর ক্যাটরিনা কাইফকে নিয়েও নানা খবর ছড়িয়ে ছিল। তখন দাবি করা হয়েছিল গর্ভবতী হওয়ার কারণেই লোকসমক্ষে আসছেন না ভিকিপত্নী। কিন্তু সে জল্পনা উড়িয়ে দিব্যি জন্মদিন কাটিয়েছেন ক্যাট। আর সে ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: বড়পর্দায় সত্যান্বেষী হয়ে ফিরছেন আবির, দেখুন ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টিজার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement