যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া! রণবীরের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে চাঞ্চল্য

08:02 PM Jul 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এমনই খবর ছড়িয়ে পড়েছে। আর এই খবর ছড়ানোর নেপথ্যে রয়েছেন খোদ রণবীর কাপুুর (Ranbir Kapoor)। তাঁরই এক মন্তব্যের জেরে শুরু হয়েছে এই জল্পনা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

বিভিন্ন জায়গায় ‘শেরশাহ’ সিনেমার প্রচারে যাচ্ছেন রণবীর কাপুর। প্রচারের মাঝে এক সংবাদমাধ্যমের প্রতিনিধি তাঁকে নিজের সম্পর্কে দু’টি সত্য ও একটি মিথ্যে কথা বলতে বলেন। তখনই অভিনেতা জানান, তিনি একটি মাইথোলজিক্যাল ফিল্মে অভিনয় করছেন, যমজ সন্তানের বাবা হতে চলেছেন আর সিনেমার কাজ থেকে লম্বা বিরতি নিতে চলেছেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ফের অন্তঃসত্ত্বা করিনা কাপুর! তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী? জল্পনা তুঙ্গে

উল্লেখ্য, সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে রণবীর ও আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। আর তা একটি মাইথোলজিক্যাল সিনেমা। আর এর আগে ‘শেরশাহ’র প্রচার চলাকালীন রণবীর নিজেই জানিয়েছিলেন তিনি আপাতত কাজে মন দিতে চান। কারণ সদ্য বিয়ে করেছেন। তাই পরিবারের জন্য কাজ করতে চান বলেই জানান অভিনেতা। 

তাই রণবীরের উপরোক্ত দুই মন্তব্যই খারিজ করে দিয়েছেন নেটিজেনরা। ফলে যমজ সন্তান হওয়ার কথাটিই বাকি রইল। নেটিজেনদের একাংশের দাবি, যমজ সন্তানের বাবা হতে চলেছেন, এই সত্যটা খেলার ছলে জানিয়েই দিলেন রণবীর। গত ২৭ জুন অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে দেন আলিয়া ভাট। তারপর থেকে যেন স্ত্রীকে চোখে হারাচ্ছেন রণবীর। কিছুদিন আগেই বিদেশ থেকে শুটিং সেরে ভারতে ফিরেছেন আলিয়া। তাঁকে স্বাগত জানালেন রণবীর নিজে বিমানবন্দরে গিয়েছিলেন। স্বামীকে দেখে চমকে যান আলিয়া। তাঁকে জড়িয়ে ধরেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt Kapoor

(@hereforaliaabhatt)

[আরও পড়ুন: ‘কেসরিয়া’র সুরে রণবীর-আলিয়ার রোম্যান্স, ‘ব্রহ্মাস্ত্র’র নতুন গানে মুগ্ধ করলেন অরিজিৎ

This browser does not support the video element.

Advertisement
Next