অভিনয়ের জগতে সফর শুরু নাতনি নভ্যার, কী প্রতিক্রিয়া অমিতাভের?

09:55 AM Jul 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়ায় পথ চলা শুরু করলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন তিনি। আর তা দেখে উচ্ছ্বসিত অমিতাভ (Amitabh Bachchan)। নাতনিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের শাহেনশা। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

এক প্রসাধনী সামগ্রী প্রস্তুতকারক সংস্থার হয়ে এই বিজ্ঞাপনটি করেছেন নভ্যা। যেখানে আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করার কথা বলা হয়েছে। ভিডিওর ক্যাপশনে নভ্যা জানান, প্যারিসের প্রসাধনী সংস্থাটির সঙ্গে যুক্ত হতে পারে তিনি খুশি। কারণ এই ব্র্যান্ডটি ভীষণভাবে নারীদের উন্নয়নের পক্ষে এবং তাঁদের আত্মবিশ্বাস জোগায়। বিজ্ঞাপনের পাশাপাশি কিছু মহিলার সঙ্গে মিলে ফিল্ম সিরিজ তৈরি করার কথাও বলেন নভ্যা। ‘আমি যোগ্য’, বিজ্ঞাপনের এই ট্যাগলাইনটিও ক্যাপশনে লেখেন অমিতাভ বচ্চনের নাতনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Navya Naveli Nanda (@navyananda)

[আরও পড়ুন: যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া! রণবীরের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে চাঞ্চল্য]

ক্যামেরার সামনে নাতনির কাজ দেখে উচ্ছ্বসিত অমিতাভ বচ্চন লেখেন, “অসাধারণ বাচ্চা… তোমার জন্য গর্বিত…. আমি খুব ভালবাসি তোমাকে”। আবেগের জোয়ারে ভাসেন নভ্যার মা শ্বেতা নন্দাও। “তোমার চেয়ে বেশি যোগ্য আর কেউ নেই”, এমনটাই লেখেন তিনি। নভ্যার কাছের বন্ধু শাহরুখ খানের মেয়ে সুহানা, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা এবং সঞ্জয় কাপুরের সান্যা। তিনজনেই শুভেচ্ছা জানিয়েছে নভ্যাকে। 

কিছুদিন আগেই স্নাতক হয়েছেন নভ্যা। ইতিমধ্যেই ‘আরা হেলথ’(Aara Health) নামের এক সংগঠন প্রতিষ্ঠা করেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নানা কথা শেয়ার করেন। এমনকী নিজের মানসিক সমস্যার কথাও জানান। দুশ্চিন্তায় (Anxiety) ভুগতেন নভ্যা। নিজের চেষ্টায় কীভাবে সেই পরিস্থিতি থেকে মুক্তি পান, সেকথা সকলকে জানান। সেসব অবশ্য এখন অতীত। এখন কেরিয়ারের মন দিয়েছেন অমিতাভের নাতনি। 

[আরও পড়ুন: ‘জাদুগর’ হয়ে মন কাড়তে পারলেন ‘পঞ্চায়েত’ খ্যাত জিতেন্দ্র কুমার? পড়ুন রিভিউ ]

Advertisement
Next