সিনেমা নয়, ওয়েব সিরিজ দিয়ে বলিউডে পা রাজ চক্রবর্তীর! মুখ্য চরিত্রে দক্ষিণী নায়িকা?

05:33 PM Jul 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যাচ্ছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। একথা পাকা। কিন্তু সিনেমা না ওয়েব সিরিজ তৈরি করছেন, তা নিয়ে নানা খবর শোনা যাচ্ছে।প্রথমে শোনা গিয়েছিল, নিজের সিনেমার রিমেক করবেন রাজ। কিন্তু এবার খবর, ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন টলিউডের তারকা পরিচালক। আর তাঁর নায়িকা হতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi)। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

ছেলে যুবান ও স্ত্রী শুভশ্রীকে নিয়ে জামাইকায় ছুটি কাটাতে গিয়েছিলেন রাজ। গত ১৩ জুলাই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তারকা পরিচালক। মজার ছলে তৈরি করা সেই ভিডিওতে তিনি প্রশ্ন করতে পারেন বলিউডে অভিনয় করবেন, পরিচালনা করবেন না প্রযোজনা করবেন। ক্যাপশনে আবার লেখেন, “বলিউড আমি আসছি।”  

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty

(@rajchoco)

[আরও পড়ুন: মাদক মামলা অতীত, ফের নাইট ক্লাবে পার্টি শাহরুখপুত্র আরিয়ান খানের, দেখুন ভিডিও ]

এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলিউডে কাজ করার কথা স্বীকারও করেন রাজ। তবে প্রজেক্টের নাম জানাতে চাননি পরিচালক। কিন্তু সে সময় শোনা গিয়েছিল, ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘পরিণীতা’ সিনেমা হিন্দিতে তৈরি করছেন রাজ। তবে এবারে খবর, ডিজনি প্লাস হটস্টারের জন্য ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন তিনি। আর তাতে দাক্ষিণাত্যের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লভিকে মুখ্য চরিত্রে দেখা যাবে। 

যদিও এ বিষয়ে এখনও মুখ খুলতে নারাজ রাজ। সময় এলেই বিস্তারিত তথ্য দেবেন বলেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। আর তখনই জানা যাবে টলিউডের তারকা পরিচালক সিনেমা তৈরি করছেন না ওয়েব সিরিজ। আপাতত কয়েকটা দিন বারাকপুরের বিধায়ক (MLA) হিসেবে নিজের দায়িত্ব পালনের পাশাপাশি ২১ জুলাইয়ের প্রস্তুতিও নিতে হবে তাঁকে।   

[আরও পড়ুন: ‘বাংলা সিনেমার নয়, নিজের মাথায় ছাতা ধরছি!’ ‘শ্রীমতী’ ছবির প্রচারে ফের সরব স্বস্তিকা]

Advertisement
Next