shono
Advertisement

সামান্থার সামনেই নয়নতারাকে ‘অসম্মান’! করণ জোহরের কাণ্ডে রেগে লাল নেটিজেনরা

স্টারকিড সারা আলি খানকেও অসম্মানের অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে।
Posted: 05:08 PM Jul 24, 2022Updated: 05:08 PM Jul 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহর এবং বিতর্ক যেন সমার্থক হয়ে দাঁড়িয়েছে। ছবি হোক বা রিয়ালিটি শো, যে কোনও বিষয় নিয়ে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড পরিচালক। এবারও তার ব্য়তিক্রম হল না। এবার এক নায়িকার সামনে অন্য নায়িকার জনপ্রিয়তার নিয়ে প্রশ্ন তুলে দিয়ে নেটিজেনদের রোষানলে পড়লেন তিনি।

Advertisement

বিষয়টি তাহলে একটু খোলসে করে বলা যাক। এবারের বিতর্ক তাঁর রিয়ালিটি শো ‘কফি উইথ করণ সিজস ৭’-এর সেটে। দুই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সামান্থা (Samantha Prabhu) ও নয়নতারাকে আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। সেখানেই প্রশ্ন তোলেন, দক্ষিণে সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী কে? প্রশ্নটি করণ ছুঁড়ে দেন সামান্থার দিকে। যার উত্তরে সামান্থা জানান, তিনি নয়নতারার সঙ্গে একটা ছবি করেছেন। এর জবাবে খানিক ব্যঙ্গের সুরেই করণ বলে দেন, নয়নতারা নামটা তো তাঁর লিস্টেই ছিল না! আর এতেই শুরু হয় যাবতীয় বিতর্ক। করণের মন্তব্যে বেজায় চটে যান নয়নতারার অনুরাগীরা।

[আরও পড়ুন: ইডির কাছে অ্যারেস্ট মেমোয় মুখ্যমন্ত্রীর নাম দিলেন পার্থ! অসন্তুষ্ট তৃণমূল নেতৃত্ব]

সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় করণকে (Karan Johar)। একের পর এক উদাহরণ টেনে অনুরাগীরা বুঝিতে দিতে চেয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা ঠিক কতখানি জনপ্রিয়। নিজের ছবিতে স্টারকিডদেরই অভিনয়ের সুযোগ করে দেন করণ। যিনি নিজেও একজন তারকার সন্তান। তা নিয়েও খোঁচা দিতে ছাড়েননি নেটিজেনরা। বলে দেন, নয়নতারার জনপ্রিয়তা বোঝার সাধ্য স্টাডকিডদের নেই। ফলে আরও একবার সমালোচনার কোপে করণের শো।

উল্লেখ্য, শুধু এই পর্বটিই নয়, যে পর্বে দুই স্টারকিড সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে আমন্ত্রণ জানানো হয়েছিল, তা নিয়েও বিতর্ক দানা বাঁধে। সেখানে কী দোষ করলেন করণ? সঞ্চালকের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। গোটা শো’য়ে সারাকে কার্যত এড়িয়েই গেলেন তিনি। কেবল জাহ্নবীকেই ফোকাসে রেখে শো সঞ্চালন করে গেলেন। যা মোটেই পছন্দ হয়নি সারার ভক্তদের। যদিও এই বিতর্ক মুখ খোলেন করণ। বলে দেন, এমন অভিযোগ ভিত্তিহীন। “জাহ্নবী দুটো রাউন্ডেই হেরে গিয়েছিল বলে একটু খারাপ লাগছিল। তাই একটু ভাল সাজার চেষ্টা করছিলাম। হয়তো সেই কারণেই অনেকের ওরকম মনে হয়েছে। কিন্তু আমি দু’জনকেই ভীষণ ভালোবাসি।”

[আরও পড়ুন: মন্ত্রী ‘ঘনিষ্ঠতা’র প্রভাব খাটিয়ে আত্মীয়কেও চাকরি? জোর গুঞ্জন অর্পিতার মাসির পাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement