shono
Advertisement

ফের মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়? ভাইরাল ভিডিও ঘিরে শুরু জল্পনা

২০১৪ সালে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখোপাধ্যায়।
Posted: 09:43 AM Jul 26, 2022Updated: 03:55 PM Jul 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না তাঁকে। ‘মর্দানি’ ছবি দিয়ে অবশ্য কামব্যাক করেছিলেন। তবে বক্স অফিসে খুব একটা চলেনি রানির ম্যাজিক। এমনকী, সিনেমার পার্টি থেকেও দূরে থাকেন। রানিকে দেখা যায় না সেলিব্রিটিদের বিয়েতেও। লাইমলাইট থেকে দূরে থেকে রানি এখন যশরাজ ফিল্মসের দায়িত্ব কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন। ছবি প্রযোজনাতেই মন দিয়েছেন সবচেয়ে বেশি। ঠিক এই সময়ই রটে গেল রানি নাকি ফের মা হতে চলেছেন! আর এই খবর রটে যাওয়ার নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও।

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রানি মুখোপাধ্যায়ের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, স্ফীত উদর রানি ঢেকেছেন ওড়না দিয়ে। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা মনে করছেন, রানি বুঝি ফের মা হতে চলেছেন। নেটিজেনদের একাংশের মত, লোকের নজর থেকে বাঁচতে, ওড়না ব্যবহার করছেন রানি। শুধু তাই নয়, নেটিজেনরা লক্ষ্য করেছেন রানি এখন বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাক পরছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: স্বামীর অত্যাচারে অতিষ্ঠ আলিয়া, ‘ডার্লিং’ ছবির ট্রেলারে চমক দিলেন অভিনেত্রী ]

২০১৪ সালে যশ চোপরার ছেলে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখোপাধ্যায়। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন রানির মেয়ের বয়স ৬ বছর। মেয়ে হওয়ার আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। মেয়ে একটু বড় হতেই ফের ফিরেছিলেন বলিউডের পর্দায়। কয়েকদিন আগে করিনা কাপুর খানকে নিয়েও রটেছিল এমন খবর। করিনা ও সইফ কিন্তু প্রকাশ্যে সেই খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। 

[আরও পড়ুন: হাতে বন্দুক, কপালে রক্তের দাগ, ‘পাঠান’ ছবির লুকে চমক দিলেন দীপিকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement