shono
Advertisement

ছেলে-মেয়েদের নগ্ন হতে উৎসাহ দেবেন রণবীর, অভিনেতার সমর্থনে সরব রামগোপাল ভর্মা

রণবীরের বিরুদ্ধে FIR নিয়ে মুখ খুললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীও।
Posted: 01:28 PM Jul 27, 2022Updated: 01:30 PM Jul 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত আন্তর্জাতিক ‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করার পর থেকেই শিরোনামে রণবীর সিং। অনুরাগীদের একাংশের প্রশংসা কুড়োলেও বলিউড অভিনেতার এমন ফটোশুট কিছুতেই মেনে নিতে পারছেন অনেকে। এমনকী তাঁর বিরুদ্ধে মহিলাদের ভাবাবেগে আঘাতের অভিযোগও উঠেছে। ইতিমধ্যেই মুম্বইয়ের থানায় দায়ের হয়েছে FIR। তবে এ বিতর্কে দুই বলিউড পরিচালককে পাশে পেলেন রণবীর। একজন রাম গোপাল ভর্মা এবং অন্যজন বিবেক অগ্নিহোত্রী।

Advertisement

সম্প্রতি রাম গোপাল ভর্মার একাধিক অ্যাডাল্ড ছবি মুক্তি পেয়েছে। তাঁর ছবিতে যে যৌন উদ্রেগকারী নানা দৃশ্য থাকবে, তা এখন দর্শকদের কাছে জলখাবার হয়ে গিয়েছে। সেই রাম গোপাল ভর্মাই এবার রণবীর সিংয়ের সমর্থনে সুর চড়ালেন। তিনি মনে করছেন, এমন সাহসী ফটোশুট করে তিনি উঠতি পুরুষ ও মহিলা মডেলদের অনুপ্রাণিত করেছেন। তাঁকে দেখেই অনেকে ক্যামেরার সামনে নগ্ন হওয়ার সাহস দেখাবেন। বিষয়টি নিয়ে আরও আগ্রহী হবেন। বেশ কিছু টুইট করে রণবীরের ফটোশুটের প্রশংসা করেছেন বলিউড পরিচালক (Ram Gopal Varma)।

[আরও পড়ুন: এবার নাটকের মঞ্চে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, জানেন রাজ-সিমরনের ভূমিকায় কারা?]

তিনি প্রশ্ন তোলেন, “মহিলারা যদি নিজেদের সেক্সি শরীর প্রদর্শন করতে পারে, তাহলে পুরুষরা নয় কেন?” তাঁর দাবি, “শুধু নির্বোধ মূর্খদেরই এত সুন্দর ছবিগুলো খারাপ লাগে।” এরপরই যোগ করেন, উদার চিত্তের মহিলাদের এখনই রণবীরের সমর্থনে ধরনায় বসা উচিত। পুরুষরা যেভাবে মহিলাদের উন্মুক্ত শরীরের ছবি উপভোগ করেন, সেভাবেই তাঁদেরও যে নগ্ন পুরুষদের ছবি দেখার অধিকার আছে, তার জন্য সরব হওয়া উচিত।”

রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের নিন্দা করেছেন বিবেক অগ্নিহোত্রীও। বলে দেন, এটা অত্যন্ত রক্ষণশীল মনোভাবের বহিঃপ্রকাশ। বিষয়টিকে ‘বোকামো’ বলেও আখ্যা দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়কে ‘মন্ত্রী’ বা ‘মহাসচিব’ সম্বোধন করছে না ‘জাগো বাংলা’! কড়া পদক্ষেপের পথে TMC?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement