shono
Advertisement

Arpita Mukherjee: ‘প্রতিভাবান’অর্পিতার পাশে দাঁড়িয়ে ফেসবুকে দীর্ঘ পোস্ট! নেটিজেনদের রোষানলে প্রযোজক

এসএসসি দুর্নীতি মামলায় আপাতত ইডি হেফাজতে অর্পিতা।
Posted: 04:57 PM Jul 31, 2022Updated: 05:13 PM Jul 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসএসসি নিয়োগ দুর্নীতিতে সরগরম রাজ্য রাজনীতি। সর্বত্র রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) গ্রেপ্তারি নিয়ে চলছে আলোচনা। মন্ত্রী কিংবা তাঁর ‘ঘনিষ্ঠ’ আদৌ দুর্নীতির সঙ্গে জড়িত কিনা, তা তদন্ত করে দেখছে ইডি। তবে তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় অর্পিতার পাশে দাঁড়িয়ে নেটদুনিয়ার রোষানলে প্রযোজক রাণা সরকার।

Advertisement

শনিবার সোশ্যাল মিডিয়ায় প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) লেখেন, “অর্পিতা…আমাদের সঙ্গে একটা কাজ করেছিল ও, একটি চ্যানেলের জন্য “ব্যোমকেশ বক্সী” সিরিজ বানিয়েছিলাম আমরা ২০১৪ সালে ‘কহেন কবি কালিদাস’ গল্পে অভিনয় করেছিল। রীতিমতো অডিশন দিয়ে কাস্টিং করা হয়েছিল ওকে…ওড়িয়া ছবির প্রতিষ্ঠিত এক অভিনেত্রী, পরিশ্রমী, অভিনয়ে পারদর্শী মেয়েটি…শুধুমাত্র অভিনয় পেশা থেকেই অনেক কিছু পাওয়ার ছিল ওর, কিন্তু হারিয়ে গেলো এই জগৎ থেকে , হয়তো নিয়তির টানে। এরকম বহু অর্পিতা লুকিয়ে আছে আমাদের মধ্যে, সমাজ এদের আসল প্রতিভা থেকে দূরে সরিয়ে দিয়েছে, শুধু যে টাকা পয়সার লোভ সেটা না কিন্তু আর্থিক ও সামাজিক নিরাপত্তাহীনতা এটার অন্যতম কারণ বলে মনে হয়। খিল্লি আপনি করুন, মিম বানান, রাজনৈতিক বিশ্লেষণ করুন, কিন্তু একজন শিল্পী তাকে বাঁচিয়ে রাখা অথবা বিচার করার দায়ভার ইডি/সিবিআইয়ের না, আমাদের সমাজের…ভেবে দেখবেন।”

[আরও পড়ুন: পাঠ্যবই থেকে পার্থর নাম সরানোর দাবি অনুপম হাজরার, পালটা দিল তৃণমূল]

সোশ্যাল মিডিয়ায় রাণা সরকারের এই পোস্টের পর রীতিমতো হইচই পড়ে যায়। নেটিজেনদের একাংশ যেন রে রে করে তেড়ে আসে প্রযোজকের দিকে। অর্পিতা নিজেই নিজের শিল্পীসত্ত্বাকে নরকে নামিয়েছেন বলেই দাবি করেন কেউ কেউ।

আবার এক নেটিজেন রাণা সরকারের পোস্টে লেখেন, “আমি আপনি মিলেই কিন্তু সমাজ। আজ এই পরিণতির জন্য আপনি এবং আপনার মতো যারা সকলেই দায়ী।” নেটিজেনের মতামতের সঙ্গে সহমতও পোষণ করেন প্রযোজক।

আবার কোনও কোনও নেটিজেন অর্পিতাকে নিয়ে ছবি তৈরির পরামর্শ দেন রানা সরকারকে। তাঁদের মতে, ইডি হেফাজত থেকে বেরনোর পর সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুতে নাম জড়ানো রিয়ার সঙ্গে ছবি বানান। নেটিজেনকে পালটা জবাব দেন প্রযোজক। 

উল্লেখ্য, ছোট থেকে মডেলিংয়ের প্রতি ঝোঁক ছিল অর্পিতার। কলেজের পড়া শেষ করার পর রঙিন জগতে পা বাড়ান। বাংলা, ওড়িয়া ছবিতে সহ-অভিনেত্রী হিসাবে কাজ করেছেন তিনি। সেই সূত্রে রাণা সরকারের প্রযোজিত সিরিজেও কাজ করেছিলেন ইডি হেফাজতে থাকা মন্ত্রী ‘ঘনিষ্ঠ’।  

[আরও পড়ুন: ফের পার্থ-অর্পিতার যখের ধনের হদিশ, ফ্রিজ অ্যাকাউন্টে পড়ে কোটি কোটি টাকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement