শ্রাবণ মাসে শিবের আরধনায় কাশী বিশ্বনাথ মন্দিরে দেব, সঙ্গী কে? দেখুন ছবি

04:25 PM Aug 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবণ মাসে মহাদেবের আরাধনায় মাতলেন অভিনেতা-সাংসদ দেব (Dev)। কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়েছিলেন তিনি। সেখানেই দেবতার দর্শন সারেন। তারপর সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ছবি। তারকা সাংসদের এই সফরে তাঁর সঙ্গে ছিলেন পরিচালক অভিজিৎ সেন। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

শোনা যায়, এই  শ্রাবণ মাসে (Sawan 2022) সমুদ্র মন্থন হয়েছিল। সেই সময় বিষ উঠে আসে। বিষ থেকে বিশ্বব্রহ্মাণ্ডকে রক্ষা করতে বিষ পান করেন দেবাদিদেব মহাদেব। সে কারণে শিবের আরেক নাম ‘নীলকণ্ঠ’। তাই শ্রাবণ মাসে ‘সৃষ্টির রক্ষাকর্তা’র বিশেষভাবে পুজো করা হয়। রবিবার সকাল সকাল কাশী বিশ্বনাথের মন্দিরে পৌঁছে গিয়েছিলেন দেব। পুজো সেরে মন্দিরের বাইরে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। সঙ্গী ছিলেন পরিচালক অভিজিৎ সেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

 

[আরও পড়ুন: এবার সিরিজে ভাগাড় কাণ্ড, সন্তান হারানো বাবার কাহিনি শোনাতে আসছেন রজতাভ দত্ত-সব্যসাচী চৌধুরী]

অভিজিৎ সেনের পরিচালনায় ‘টনিক’ ছবিতে অভিনয় করেছিলেন দেব। এবার তারকা সাংসদের প্রযোজনায় ‘প্রজাপতি’ ছবিটি তৈরি করছেন অভিজিৎ। এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে পরিচালক জানান, তিনি বরাবর শিবভক্ত। আরাধ্য দেবতার পুজো দিতে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। তাঁর সঙ্গেই গিয়েছিলেন নায়ক দেব। দু’জন খুব ভালভাবে পুজো দিয়েছেন এবং ব্যবস্থাপনা খুব ভাল বলেই জানান অভিজিৎ। 

চলতি বছরের শুরুতেই ‘প্রজাপতি’ সিনেমার ঘোষণা করেন দেব। শুটিং শুরু হয় জুলাই মাসে। দেবের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী। আর দেবের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। এর আগে ‘হিরোগিরি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন দুই তারকা। এবার ‘প্রজাপতি’ সিনেমার শুটিং করছেন। তার ফাঁকেই বিশ্বনাথের দর্শন সেরে নিলেন। 

[আরও পড়ুন: অবশেষে হাতে পেলেন লাইসেন্স, প্রাণ বাঁচাতে এবার নিজের কাছে বন্দুক রাখতে পারবেন সলমন ]

Advertisement
Next