মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হতে লড়াই শ্রীলেখার, টক্কর দীপিকা-আলিয়াদের সঙ্গে

08:21 PM Aug 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) অনুরাগীদের জন্য খুশির খবর। মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীদের তালিকায় মনোনয়ন পেলেন বাংলার তারকা। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই মনোনয়ন পেয়েছেন তিনি। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, বিদ্যা বালানের মতো অভিনেত্রীদের সঙ্গে দেবেন টক্কর। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

ফেসবুকে খুশির এই খবর শেয়ার করেছেন শ্রীলেখা।  সেরা অভিনেত্রীর মনোনয়নের ছবি পোস্ট করে ক্যাপশনে বিদ্রূপ করে লেখেন, “মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে (Indian Film Festival of Melbourne) আমাদের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি মনোনীত হয়েছে আর শ্রীলেখা মিত্র নামের এক বাঙালি অভিনেত্রীও মনোনয়ন পেয়েছেন সেরা অভিনেত্রীদের তালিকায়। কাদের সঙ্গে… দেখে নিতে পারেন। দীপিকা, আলিয়া, শেফালি, শ্রীলেখা …. এবার কে শ্রীলেখা বলুন তো? “

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: চুটিয়ে সঙ্গমের পর শুধু এক গ্লাস জল চাই! যৌনতা নিয়ে গোপন কথা ফাঁস বিদ্যা বালানের]

পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি প্রথম থেকেই খবরে। ছবির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্য়ালেও এই ছবি পুরস্কার পেয়েছে। তবে ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’  জায়গা করে নিতে পারেনি । তা নিয়ে ফেসবুকে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন শ্রীলেখা। 

তবে সেসব এখন অতীত। এখন মেলবোর্নে সাফল্যের অপেক্ষা। যেখানে শ্রীলেখার পাশাপাশি সেরা অভিনেত্রী হওয়ার লড়াইয়ে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, বিদ্যা বালানরা। তালিকায় শেফালি শাহ, ভূমি পেড়নেকর, কঙ্কনা সেনশর্মা এবং দক্ষিণী অভিনেত্রী লিজোমল জোসের নামও রয়েছে। আগামী ১২ আগস্ট শুরু হচ্ছে মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসব। ৩০ আগস্ট পর্যন্ত তা চলবে। রেড কার্পেটে দেখা যাবে দেশ-বিদেশের তারকা অতিথিদের। 

[আরও পড়ুন: সলমনের মতো আর কোন বলিউড তারকার বন্দুক ও বুলেটপ্রুফ গাড়ি রয়েছে জানেন?]

Advertisement
Next