সলমনের সঙ্গে অভিনয়ে বিশ্বের সবচেয়ে খুদে গায়ক! শুটিং শুরু ‘বজরঙ্গি ভাইজান’সিক্যুয়েলের

04:48 PM Aug 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। শুরু সলমন খানের বজরঙ্গি ভাইজান সিক্যুয়েলের শুটিং। আর শুটিংয়ের শুরুতেই চমক দিলেন সলমন। বিশ্বের সবচেয়ে খুদে গায়কের সঙ্গে সলমন সেরে ফেললেন এই ছবির শুটিং। সলমনের নতুন বজরঙ্গি ভাইজানের নতুন চমক হল খুদে গায়ক আবদু রোজিক।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

আবদু তাজিকিস্তানের বাসিন্দা। খুদে হলেও, তার গায়কি বড় বড় গায়ককে চ্যালেঞ্জ ছুঁড়তে পারে। ইন্টারনেটের হাত ধরে ভাইরাল হয় এই খুদে গায়ক। আর এখন তো এক নামেই সবাই চেনে আবদুকে। সলমনের সঙ্গে কাজ করে দারুণ আপ্লুত আবদু। অন্যদিকে, সলমনও একেবারে ফ্যান হয়ে গিয়েছেন আবদুর।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

প্রসঙ্গত, সলমন মানেই বক্স অফিসে হাঙ্গামা। অন্তত, ‘টিউবলাইট’, ‘রাধে’ ছবি মুক্তির আগে বলিউডে এমনই ইতিহাস লিখেছিলেন সলমন খান (Salman Khan)। কিন্তু ওই দুই ছবি মুখ থুবরে পড়ায় সলমনের আত্মবিশ্বাস কিছুটা হলেও দুর্বল হয়েছিল। তবে সলমনের যে ছবি শুধু বক্স অফিস নয়, সমালোচকদের মুখেও তালা লাগিয়ে দিয়েছিল, তা হল ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া এই ছবি প্রথম সপ্তাহেই রেকর্ড ব্যবসা করে। তথ্য বলছে, গোটা বিশ্বে এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসা করেছে। শুধু টাকার অঙ্ক নয়, ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি সলমনেরও খুব প্রিয় ছবি। কারণ, বহুদিন পর সলমন হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন অভিনেতা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: অবশেষে নন্দনে দেখানো হবে শ্রীলেখার ছবি, ‘আমার কাজ কথা বলবে’ মন্তব্য অভিনেত্রীর]

‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির  আর আর আর-এর প্রচারের মাঝেই সলমন জানিয়েছিলেন, খুব শীঘ্রই শুরু হবে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং। ইতিমধ্যে চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন। ছবির প্রচারে এসে সলমন জানিয়ে ছিলেন, ‘বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার।’

 

তা নতুন ‘বজরঙ্গি ভাইজান’ ছবির গল্প কী হবে?

নতুন ছবির গল্প কোন দিকে যাবে তা নিয়ে খুব একটা কিছু বলতে চাননি সলমন। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই ছবিতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে ছবিতে সলমন ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলতে চাননি সলমন। জানা গিয়েছে, করিনা কাপুর খান নাকি এই নতুন ছবির চিত্রনাট্য পড়েছেন। তবে তার দিক থেকে এখনও কোনও সবুজ সংকেত আসেনি। শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান সলমন। 

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা মিথিলেশ চতুর্বেদী ]

Advertisement
Next