‘দলীয় কার্যালয়ে পরিণত হয়েছে নন্দন’, ‘আকাশ অংশত মেঘলা’ শো না পাওয়ায় তোপ রাহুলের

05:54 PM Aug 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দনে শো পায়নি তাঁর ছবি ‘আকাশ অংশত মেঘলা’ (Akash Ongshoto Meghla)। এমনই অভিযোগে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। “নন্দন এখন একটি দলীয় কার্যালয়ে পরিণত হয়েছে”, এমনই মন্তব্য তাঁর। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘আকাশ অংশত মেঘলা’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রাহুল ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেবদূত ঘোষ, বাসবদত্তা চট্টোপাধ্যায়, দামিনী বেণী বসুর মতো অভিনেতারা। শুক্রবারই মুক্তি পেয়েছে সিনেমাটি। রাহুলের অভিযোগ, নন্দনে শোয়ের জন্য আবেদন জানানো হয়েছিল। কিন্তু পাওয়া যায়নি। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ প্রসেনজিতের ‘সত্যবতী’ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন! গোপন তথ্য ফাঁস পাওলির]

এ বিষয়ে প্রতিক্রিয়ার জন্য ফোন করা হলে রাহুল বলেন, “নন্দন এখন একটি দলীয় কার্যালয়ে পরিণত হয়েছে, একটি ক্লাবঘর। এই সিনেমার যা মেরিট। তাতে খুব সহজভাবে নন্দনে দেখানো উচিত ছিল। কিন্তু মুশকিল হচ্ছে বিরোধী রাজনীতি করে এমন তিনজন অভিনেতা আছে এবং রাজনৈতিক ছবি তাই আগে থেকেই ভয়ে এটা দেওয়া হয়নি। যদিও এ ছবিতে শাসকদলকে নিয়ে নির্দিষ্টভাবে কিছু বলা নেই বা কোনও সরকারকে নিয়ে আলাদা করে কিছু বলা নেই। বরং অন্যান্য দলের সমালোচনা রয়েছে।”

এর আগেও এমন অভিযোগ উঠেছিল। সে বিষয়ে কী বলবেন? প্রশ্ন করা হয় রাহুলকে। তার জবাবে আবার অভিনেতা বলেন, “হ্যাঁ, X= প্রেম পায়নি কিন্তু ‘হাবজি গাবজি’ পেয়েছে সেটা তো দেখেছি। সৃজিত মুখোপাধ্যায়ও যদি না পায় আমরা কে?” রাহুলের বিশ্বাস, সিনেমাটি নন্দনে শো পেলে খুবই ভাল ফলাফল করবে। “খুব যত্ন করে সৎভাবে সিনেমাটি তৈরি করা হয়েছে। দর্শক দেখলে ভাল লাগবে বলেই জানান অভিনেতা।” রাহুলের এই অভিযোগের বিষয়ে প্রতিক্রিয়ার জন্য ফোনে নন্দন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু ফোনে পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে নন্দনে শো পেতে পারে  ‘আকাশ অংশত মেঘলা’। 

[আরও পড়ুন: ফের নগ্ন ফটোশুটের প্রস্তাব পেলেন রণবীর সিং, এবার পামেলা অ্যান্ডারসনের মতো ছবি তোলার আবদার!

This browser does not support the video element.

Advertisement
Next