‘ভূতে বিশ্বাস করেন?’, আচমকা প্রশ্ন শ্রীলেখার, কী উত্তর দিলেন নেটিজেনরা?

09:51 PM Aug 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূতে বিশ্বাস করেন?’ সপ্তাহান্তে এমনই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় করে বসলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।  তা নিয়েই শুরু হয়েছে চর্চা। অভিনেত্রীর প্রশ্নের নানা ধরনের উত্তর দিয়েছেন নেটিজেনরা।   

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন শ্রীলেখা। নিজের মতামতও ব্যক্ত করেন। শুক্রবার একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তাতেই জানতে চেয়েছেন, ‘ভূতে বিশ্বাস করেন?’। আচমকা অভিনেত্রীর এমন পোস্টের কারণ কী, তা নিচের ছবিটি দেখলেই পরিষ্কার হয়ে যাবে। 

Advertising
Advertising

[আরও পড়ুন: চিনের চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পেল ‘অপরাজিত’, কী প্রতিক্রিয়া নায়ক জিতুর?]

হ্যাঁ, নতুন ওয়েব প্রজেক্টের পোস্টার এভাবেই শেয়ার করেছেন শ্রীলেখা। অজিতাভ বরাটের পরিচালনায় ‘ভূতে বিশ্বাস করেন?’ নামের এই সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবিতে শ্রীলেখার সঙ্গে রয়েছেন শিলাজিৎ। ২০২১ সালে অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘১২ সেকেন্ডস’ (12 Seconds) নামের শর্ট ফিল্মে জুটি বেঁধেছিলেন দুই তারকা।  তারপর নতুন এই সিনেমায় দেখা যাবে দু’জনকে। 

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেত্রী জানান, একটি রাতের কাহিনি দেখানো হবে মোজোপ্লেক্স অরিজিনাল এই ছবিতে। কিন্তু তাতেই ছোট ছোট গল্প উপভোগ করতে পারবেন দর্শকরা। ভূতের থেকে রহস্যের উপদান বেশি ‘ভূতে বিশ্বাস করেন?’ (Bhoote Biswas Koren?) ছবিতে। তাই রহস্যের ধারা বজায় রেখেই নতুন ছবির পোস্টার শেয়ার করেছিলেন শ্রীলেখা। জানতে চেয়েছিলেন, ভূতে কারা কারা বিশ্বাস করেন? তাঁর এই প্রশ্নে উত্তর দিতে গিয়ে কেউ জানিয়েছেন তিনি ভূতে বিশ্বাস করেন। কেউ আবার ভূতের অস্তিত্ব নেই বলেই মত প্রকাশ করেছেন। একজন আবার শ্রীলেখাকে লিখেছেন, “ভূতে কিনা জানি না… কিন্তু তোমায় বিশ্বাস করি।” এর উত্তরে অভিনেত্রী লেখেন, “সে বিশ্বাস যেন অক্ষুন্ন থাকে।” এমন মন্তব্যে দায়িত্ব অনেক বেড়ে যায় বলেও জানান শ্রীলেখা।

[আরও পড়ুন: শেষযাত্রায় ছিঁড়ে নেওয়া হয় রবীন্দ্রনাথের চুল-দাড়ি! শুধু শোক নয়, বাইশে শ্রাবণ এক লজ্জার ইতিহাসও]

Advertisement
Next