অনুরাগীর সেলফি তোলার চেষ্টায় ক্ষুব্ধ শাহরুখ, বাবাকে শান্ত করলেন আরিয়ান, দেখুন ভিডিও

01:14 PM Aug 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম রয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan)। তবে বলিউড বাদশাও কখনও কখনও মেজাজ হারান। সম্প্রতি সেই নমুনা দেখা গেল মুম্বই বিমানবন্দরে। সেলফি তোলার জন্য অনুরাগী হাত ধরে টান দিতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন শাহরুখ। বাবাকে শান্ত করেন আরিয়ান খান (Aryan Khan)।

Advertisement

Advertising
Advertising

লন্ডনে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ সিনেমার শুটিং করছিলেন শাহরুখ। সম্প্রতি মুম্বই ফেরেন আরিয়ান, আব্রাম ও বোনকে নিয়ে। ছোট ছেলে আব্রামের হাত ধরে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন শাহরুখ। আচমকা এক অনুরাগী এসে সেলফি তোলার জন্য হাত ধরে টান মারেন। তাতেই মেজাজ হারান শাহরুখ। এক ঝটকায় নিজের হাত সরিয়ে নেন।

[আরও পড়ুন: কন্যাদান করা ভাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অভিনেত্রী স্ত্রী, দাবি টেলিতারকা করণ মেহরার]

সেলফি শিকারিকে কিছু একটা হয়তো বলতে যাচ্ছিলেন শাহরুখ খান। তার আগেই বাবার কাছে চলে আসেন আরিয়ান। বাবাকে শান্ত করে বিমানবন্দর থেকে নিয়ে চলে যান। বাবা ও ছেলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

অনুরাগীদের সঙ্গে অত্যন্ত ভাল ব্যবহার করেন শাহরুখ। এর জন্য সুনামও রয়েছে তাঁর। প্রকাশ্যে তাঁকে এভাবে মেজাজ হারাতে খুব একটা দেখা যায় না। তবে অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে বলিউড বাদশাকে যেতে হয়েছে। মাদক যোগের অভিযোগে আরিয়ানের গ্রেপ্তারির সময় নাকি ভেঙে পড়েছিলেন তিনি। সমস্ত কাজ সেরে ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিয়েছিলেন। শোনা যায়, আরিয়ানের জামিনের পরও নাকি আতঙ্কে থাকেন কিং খান। ছেলে-মেয়েদের সুরক্ষা নিয়ে কোনও আপস করেন না তিনি। মুম্বই বিমানবন্দরে তাঁর পাশে আব্রাম ছিল বলেই এমন ব্যবহার করেছেন বলে মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন: নো ঝগড়াঝাঁটি নো রাগ, শুধু ভালবাসা আর টিফিন ভাগ! ‘হামি ২’-এর পোস্টার না দেখলেই মিস]

Advertisement
Next