শৈবালের আত্মহত্যার চেষ্টার নেপথ্যে কি স্ত্রী ও শাশুড়ি? অভিনেতার ফেসবুক ভিডিও ঘিরে জল্পনা

04:57 PM Aug 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানসিক অবসাদ? নাকি পারিবারিক অশান্তি। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শৈবাল ভট্টাচার্যের আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়ে পড়তেই জল্পনা চারিদিকে। হঠাৎ কেন সোমবার রাতে এমনটি করলেন অভিনেতা, তা নিয়েই নানা আলাপ আলোচনা। আর এই জল্পনাকে উসকে দিল, ফেসবুকে অভিনেতার পোস্ট করা এক ভিডিও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

মঙ্গলবার সকালে শৈবালের সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যে ভিডিওতে শৈবাল বলছেন, ”আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম।” এই ভিডিওতে শৈবালকে রক্তাক্ত অবস্থায় দেখা গিয়েছে। সঙ্গে শৈবাল আরও বলেন, ”এর জন্য আমার স্ত্রী, শাশুড় এবং…” এই কথা বলার পরেই ভিডিওটি বন্ধ হয়ে যায়। এরকম এক ভিডিও দেখার পরই শৈবালের এই আত্মহত্যার চেষ্টার নেপথ্যের কারণ নিয়ে নানা মহলে জল্পনা শুরু হয়েছে। শৈবালের ঘনিষ্ঠ বন্ধুরা গোটা ব্যাপারটায় বেশ হতবাক।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: কন্যাদান করা ভাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অভিনেত্রী স্ত্রী, দাবি টেলিতারকা করণ মেহরার]

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। বিভিন্ন সিরিয়ালে বাবা, কাকার চরিত্রে অভিনয় করে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। সেইসঙ্গে চিত্রনাট্য, সংলাপ লেখালেখির কাজও করছিলেন ভালই। কিন্তু কোনও কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন শৈবালবাবু। সম্প্রতি তিনি মাদকাসক্ত (Drug addicted) হয়ে পড়ছিলেন বলেও শোনা যাচ্ছে। সেই কারণে আত্মহত্যার চেষ্টা (Attempt to suicide) করেন বলে মনে করছে পরিবার। সোমবার রাতে কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতার দেহ। তাঁকে ভরতি করা হয়েছে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁর শারীরিক পরিস্থিতিতে উদ্বিগ্ন পরিবার, সহকর্মীরাও।

সেন্ট লরেন্স স্কুলের ছাত্র শৈবালবাবুর ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি রয়েছে। তিনি শিবপুর ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা করেছেন। তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্ট ফলো করলে দেখা যাচ্ছে, একদিন আগেই তিনি ‘আন্তর্জাতিক মার্জার দিবসে’ বিড়ালের ছবি পোস্ট করেছেন। মাঝেমধ্যেই তিনি নিজের পরিবার,  ইউনিটের সদস্যদের নিয়ে ফটোশুট করতেন। সেসব ছবি রয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। বেশ হাসিখুশি মানুষ হিসেবেই তাঁকে চিনতেন সকলে। 

[আরও পড়ুন: ঘরোয়া ভিতু মেয়ে থেকে মারকুটে অবতার, আসছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ]

Advertisement
Next