shono
Advertisement

জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব, ভরতি হাসপাতালে

এক বিশেষ দলের রাজনৈতিক নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছেন রাজু।
Posted: 02:48 PM Aug 10, 2022Updated: 02:50 PM Aug 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। তাঁকে ভরতি করা হয়েছে দিল্লির AIIMS-এ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হোটেলের জিমে এক্সারসাইজ করার সময়ই হৃদরোগে আক্রান্ত হন। লুটিয়ে পড়েন মাটিতে।

Advertisement

রাজু শ্রীবাস্তবের (Raju Srivastav) সেক্রেটারি ও পি আর অজিত সাক্সেনা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছিলেন রাজু। সকালে ঘুম থেকে উঠে হোটেলেরই জিমে যান। এক্সারসাইজ করছিলেন। হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তাঁর। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকদের কথায়, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। আপাতত, অভিনেতাকে রয়েছেন চিকিৎসকদের কড়া নজরে।

[আরও পড়ুন: মাত্র ন’টি হলে একটি করে শো পেয়েছে ‘ভটভটি’, ক্ষোভ উগরে দিলেন তথাগত-দেবলীনা-বিবৃতি]

স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে দারুণ জনপ্রিয় রাজু শ্রীবাস্তব। দেশে-বিদেশে শো করে বেড়ান তিনি। তবে শুধু স্ট্যান্ডআপ কমেডি নয়, সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন রাজু। স্বাভাবিকভাবেই রাজু শ্রীবাস্তবের শারীরিক অসুস্থতার খবর শুনে ভক্তদের মন খারাপ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার কুশল কামনা করেছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: দুবাইয়ের রেস্তরাঁয় শেফ আশা ভোঁসলে! কী রাঁধলেন? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement